HMD shared the new feature phone teaser? What model is it?

পুস্পিতা বড়াল, ২২ মার্চ: কিছু সময় আগেই এইচএমডি গ্লোবাল নকিয়া থেকে একটি নতুন ফিচারের ফোন আসার ইঙ্গিত দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় কোম্পানি একটি নতুন টিজার শেয়ার করেছে, যেটা দেখে মনে করা হচ্ছে HMD Nokia 3310 এর একটি রিফ্রেশড মডেল আনতে চলেছে মার্কেটে।

HMD ‘Nokia 3310’ এর নতুন মডেল সংস্করণে প্রস্তুতি নিচ্ছে!

Advertisement of Hill 2 Ocean

HMD ব্র্যান্ডটি X হ্যান্ডেলে তাদের অ্যাকাউন্টে একটি নতুন টিজার শেয়ার করেছে। অফিসিয়াল টুইটে, কোম্পানিটি এমন একটি ছবি শেয়ার করেছে যেটি দেখে একটি 8-বিট নকিয়া ফিচার ফোন বলেই মনে হচ্ছে। নতুন টিজারের ছবিতে দেখা যাচ্ছে, এই ডিভাইসটি একটি বেলুনের পাশে রাখা হয়েছে৷ এক কথায় বলা যায়, নতুন ফিচার ফোনটি সম্ভবত একটি ক্লাসিক নকিয়া হ্যান্ডসেটের একেবারে নতুন সংস্করণ।

Samsung Galaxy S23 এখন অবিশ্বাস্যকর মূল্যে Amazon-এ! কত দামে পাবেন?

কী নাম নতুন ডিভাইসের?

তবে HMD এর তরফে অফিসিয়াল বিশদ বিবরণ এবং ফোনের নাম প্রকাশ করা হয়নি। অফিসিয়াল এইচএমডি ওয়েবসাইটে শুধুমাত্র আসন্ন ডিভাইসটির একটি পিক্সেলেড ছবি রয়েছে। প্রাথমিভাবে আশা করা হচ্ছে, ছবিতে উল্লেখিত এই ডিভাইসটি সম্ভবত Nokia 3310।

তারকার মেলা আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে! কবে হবে?

প্রসঙ্গত, কয়েক বছর আগে Apple iPhone 13 Pro ড্রপ যুদ্ধে নেমে পড়েছিল Nokia 3310 এর বিরুদ্ধে৷ যদিও এই মুহূর্তে Nokia 3310 রিফ্রেশের বিষয়ে কোনও অফিসিয়াল শব্দ নেই তবে আরও কিছু নতুন তথ্য পেলে আমরা অবশ্যই আপডেটগুলি সরবরাহ করব।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর