Samsung Galaxy S23 now at incredible prices on Amazon!

পুস্পিতা বড়াল, ২১ মার্চ: এরকম ডিল হাতছাড়া করলে শেষে আপনিই আফসোস করবেন। এখন অ্যামাজনে Samsung Galaxy S23 মডেলটি ডিসকাউন্ট প্রাইসে পেয়ে যাবেন মাত্র 58,739 টাকায়। এই মডেলটি 17 ফেব্রুয়ারি লঞ্চ করেছে। এই হ্যান্ডসেটটিতে নাইট মোডের সাথে যেকোনো সেটিংয়ে অত্যাশ্চর্য বিষয়বস্তু ক্যাপচার করতে পারবেন। সঙ্গে থাকবে দ্রুততম মোবাইল প্রসেসরের সাথে নির্বিঘ্ন মাল্টিটাস্কিং। আরও কী কী ফিচারস পাবেন? দেখে নিন বিস্তারিত:

হোলি বা দোল উৎসবে ক’দিন ছুটি পাবেন ব্যাঙ্ক কর্মীরা?

ডিসপ্লে: Samsung Galaxy S23 মডেলটির ওজন 168 গ্রাম (5.93 আউন্স)। এই মডেলে একটি 6.1-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। যাঁরা গেম খেলেন তাঁদের জন্য এই ডিসপ্লে বেশ সুবিধাজনক। মসৃণ স্ক্রলিং এর দিক থেকেও অসাধারন।

Advertisement of Hill 2 Ocean

ব্যাটারি ও স্টোরেজ: এই হ্যান্ডসেটটিতে একটি 3,900 mAh ব্যাটারি রয়েছে। সঙ্গে 25W wired চার্জিং। এই হ্যান্ডসেটটি দুটি স্টোরেজের ভেরিয়েন্টে পাওয়া যাবে। 8GB RAM+128GB এবং 8GB RAM+256GB।

চমকে দেওয়া AI সিস্টেম! মার্কেটে ঝড় তুলতে আসছে Samsung Galaxy Z Flip 6! সঙ্গে পাবেন আকর্ষণীয় ফিচারস

ক্যামেরা : ক্যামেরার দিক থেকে ফোনটি বেশ আকর্ষণীয়। এই সেটটিতে রয়েছে 50 megapixel মেইন ক্যামেরা, 12 megapixel আল্ট্রা ওয়াইড লেন্স, 10 megapixel টেলি ফটো লেন্স এবং 12 megapixel সেলফি ক্যামেরা।

প্রসেসর: ভালো পারফরম্যান্সের জন্য এই হ্যান্ডসেটে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর ব্যবহার করা হয়েছে।

দাম : ডিসকাউন্ট প্রাইসে অ্যামাজনে এই মডেলটি আপনি পেয়ে যাবেন মাত্র 58,739 টাকায়। কম খরচে আপনার স্মার্টফোনের অভিজ্ঞতা আপগ্রেড করার এই সুযোগটি মিস করবেন না।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর