ipl inauguration with stars

ব্যুরো নিউজ, 21 মার্চ, পুস্পিতা বড়াল: এমনিতেই চেন্নাইয়ের যা অবস্থা হয়েছে আইপিএলের বোধন ঘিরে, সেটা সোশ‌্যাল মিডিয়ায় রবিচন্দ্রন অশ্বিনের টিকিট চেয়ে পোস্টের পর থেকেই বোঝা যাচ্ছিল। উদ্বোধনেই বিরাট কোহলি বনাম মহেন্দ্র সিং ধোনি ব্লকবাস্টার। টিকিটের হাহাকার যে হবে, সেটা আগে থেকেই বোঝা যাচ্ছিল। তার মধ্যে বোর্ড আবার জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানের বন্দোব‌স্ত করছে।

আইপিএল থেকে বেরিয়ে গেলেন মহম্মদ শামি! কী কারণে এই সিদ্ধান্ত?

আইপিএল-এর আগে নতুন লুকে মাহি

পঞ্চাশটা ফ‌্যান পার্কের বন্দোবস্ত করা হচ্ছে গোটা দেশে।

শাহরুখ খান, শাহিদ কাপুররা কিছুদিন আগেই পারফর্ম করেছেন ডব্লুপিএলের উদ্বোধনে। অরিজিৎ সিংরা ছিলেন গতবারের অনুষ্ঠানে। এবার থাকছেন অক্ষয় কুমার। সঙ্গে টাইগার শ্রফ। রয়েছেন সোনু নিগম আর এআর রহমানও। স্বাভাবিকভাবে আন্দাজ করাই যায় যে, এবার বেশ জমকালো অনুষ্ঠান হবে।

সরকারিভাবেই তা জানিয়ে দেওয়া হয়েছে এদিন আইপিএলের সোশ‌্যাল মিডিয়া পেজে। এই অনুষ্ঠান হবে চিপকে সিএসকে বনাম আরসিবি ম‌্যাচের আগে। অনুষ্ঠান শুরু হবে সন্ধে সাড়ে ছ’টা থেকে। রাত আটটায় ম‌্যাচ শুরু। একে তো শুরুতেই ধোনি বনাম বিরাট ‘শো’, তার উপর আবার এরকম উদ্বোধনী অনুষ্ঠান। শুধু তাই নয়, আইপিএল উৎসবে যাতে গোটা দেশ অংশ নিতে পারে, ভারতীয় বোর্ড তার বন্দোবস্তও করছে। পঞ্চাশটা ফ‌্যান পার্কের বন্দোবস্ত করা হচ্ছে গোটা দেশে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর