hafiz saeed have poisioning food

ব্যুরো নিউজ, ৮ এপ্রিল: মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সইদ বিষাক্ত ক্ষীর খেয়ে গুরুতর অসুস্থ। তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালের আইসিইউ বিভাগে। সূত্রের খবরে জানা গিয়েছে , সম্প্রতি হাফিজের খাবারে বিষ মিশিয়ে দেন অজ্ঞাত এক ব্যক্তি। এর ফলেই বর্তমান ভারতীয় গোয়েন্দাদের মোস্ট ওয়ান্টেড তালিকায় থাকা জঙ্গি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

এবার কি রাজনীতির ময়দানে দেখা যাবে মুন্না ভাইকে?

মোস্ট ওয়ান্টেড তালিকায় থাকা জঙ্গি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

সূত্রের খবর অনুযায়ী, হাফিজের হাসপাতালে চিকিৎসা চলছে প্রশাসনের কড়া নিরাপত্তায়। এই সংবাদের সত্যতা নিয়ে যখন প্রশ্ন উঠছে, তখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রেন্ডিং হাফিজের অসুস্থতার খবর। অপরদিকে নেটিজেনদের তরফে কারও কারও বক্তব্য, এই খবর সামনে আসছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভোটপ্রচারে পাকিস্তানকে ‘ঘর মে ঘুস কে মারেঙ্গে’র হুঁশিয়ারি দেওয়াতে। কার্যত দুইভাগে বিভক্ত নেটপাড়া এই বিষয়ে। একদল প্রশ্ন তুলছে হাফিজের খবর নিয়ে। অন্য দল মোদি সরকারের সক্রিতায় মুগ্ধ জঙ্গি নিকেশে।

অপরদিকে, এই প্রসঙ্গে এস গর্গ গম্ভীর মন্তব্য করে লিখেছেন, ‘১৬৬ জন মানুষকে হত্যা করেছেন হাফিজ সইদ। তিনি মুম্বই হামলার মূলচক্রী। জেলের ভিতরে কাশভের মতো জঙ্গিদের বিরিয়ানি খাওয়ানো হত কংগ্রেস আমলে। মোদির আমলে জঙ্গিদের বিষাক্ত ক্ষীর খাওয়ানো হয়।’ পাশাপাশি, এই বিষয়ে রমন নামের এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘হাফিজ ভারতে নিজের বন্ধু বলে মনে করতেন সাংবাদিক বরখা দত্ত এবং কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে।’ সব মিলিয়ে বলা যায়, খবরের সত্যতা যাচাইয়ের বদলে সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে আপন ইচ্ছের মন্তব্যে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর