four-laborers-die-in-howrah-roof-collapse

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর :হাওড়ার ঘুসুড়িতে এক মর্মান্তিক দুর্ঘটনায় ছাদ ভেঙে চারজন শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনা ঘটেছে জে এন মুখার্জি রোডের একটি পুরানো কাপড়ের গোডাউনে। বৃহস্পতিবার ভোরে সজোরে কিছু পড়ার শব্দে স্থানীয় বাসিন্দারা আতঙ্কিত হয়ে উঠেন। প্রথমে তারা মনে করেন, সম্ভবত কোনও বিস্ফোরণ হয়েছে। শব্দের উৎস খুঁজতে বেরিয়ে তারা দেখেন, গোডাউনের ছাদ ভেঙে পড়েছে।

জহর সরকারের ইস্তফার পেছনে দুর্নীতি ও অসন্তোষের কাহিনি

ছাদ ভেঙে প্রাণ হারাল শ্রমিক

স্থানীয় বাসিন্দারা প্রথমে উদ্ধার কাজ শুরু করেন এবং পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছান হাওড়া সিটি পুলিশের পদস্থ কর্তারা। দমকল এবং বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা দ্রুত ধ্বংসস্তূপ সরানোর কাজ শুরু করেন। উদ্ধারকালে ধ্বংসস্তূপের নীচে থেকে গোঙানির শব্দ শোনা যায়। প্রথমে একজন শ্রমিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। কিন্তু চাঙরের নীচে চাপা পড়া তিনজন শ্রমিককে বের করতে পারেননি। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

কঙ্গনা ও জয়া দুই সাংসদ-অভিনেত্রীর মেজাজের লড়াই

মৃত শ্রমিকদের মধ্যে রয়েছেন মুকেশ রাম, ভোলা যাদব, পিন্টু রাম এবং রাজু মাহাতো। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এই গোডাউনটি অনেক পুরনো এবং সম্প্রতি টানা বৃষ্টির কারণে ছাদটি আরও দুর্বল হয়ে পড়েছিল। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং সঠিক কারণ অনুসন্ধানে কাজ করছে।

রাজ্যসভায় পদত্যাগ: জহর সরকারের চিঠি ও মমতার বিরুদ্ধে প্রতিবাদ

এটি এলাকার জন্য একটি দুঃখজনক ঘটনা, যা শ্রমিকদের নিরাপত্তা এবং পুরনো নির্মাণের অবস্থা নিয়ে চিন্তা তৈরি করেছে। এলাকাবাসীরা আশা করছেন, সরকার এবং কর্তৃপক্ষ এই ধরনের দুর্ঘটনা রোধে যথাযথ পদক্ষেপ নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর