cats photo

ব্যুরো নিউজ,৫ আগস্ট:বাড়িতে আমরা নানারকম পোষ্য পালন করে থাকি। তার মধ্যে অন্যতম হলো বিড়াল। আমরা অনেকেই বিশ্বাস করি যে বিড়াল শুভ। আবার অনেক মানুষ আছেন যারা বিড়ালকে অশুভ বলে মনে করেন। তাই বিড়াল সম্পর্কে মানুষের উভয় ধরনের মতামত আছে.

“ওরা-আমরা”সংস্কৃতিতে বিশ্বাসী নয় বিজেপি, নাট‍্যদলের অনুদান বন্ধ প্রসঙ্গে দিল্লিতে জানাবেন শমীক

জেনে নিন কি বলছে বাস্তুশাস্ত্রে

বাজেটে বাড়েনি ট‍্যাক্স,তবুও ভান্ডার ভরতে মদেই ভরসা রাজ‍্যের, বাড়তে চলেছে দাম

আপনার বাড়িতে কি ইদানিং হলুদ বিড়ালের যাতায়াত বেড়েছে। তাহলে আপনার পরিবারের ভাগ্য ফিরে আসতে চলেছে।বাস্তুশাস্ত্র অনুযায়ী, হঠাৎ যদি বাড়িতে হলুদ রঙের বিড়াল প্রবেশ করে সেটা শুভ বলে মনে করা হয়।কারণ বিশ্বাস করা হয় যে, সেই বিড়াল নিয়ে আসে সৌভাগ্য। এতে আপনার সম্পদ বৃদ্ধির পথ খুলে দেয়, না হওয়া কাজ সম্পূর্ণ করে, আটকে থাকা টাকা ফিরিয়ে আনে।
আপনার বাড়িতে কোন বিড়াল যদি বাচ্চা দিয়ে থাকে তাহলে আপনার জন্য সেটি খুব শুভ।বিড়ালকে হিন্দুমতে ষষ্টির বাহন বলা হয়।বাস্তুশাস্ত্র অনুযায়ী বিশ্বাস করা হয় যে,বাচ্চা বিড়াল পরিবারের সদস্যের উন্নতির ইঙ্গিত দেয়।হঠাৎই আপনি কোন সুসংবাদ পেতে পারেন অথবা আপনার পরিবারে নতুন সদস্য আসার সম্ভাবনা থাকতে পারে।এই খুশির সংবাদ শুধু আপনার নয় এমন কি আত্মীয়-স্বজনের কাছ থেকেও পেতে পারেন।অনেকে বাড়িতে থাকা বিড়াল বাচ্চা অন্যত্র পেলে আসেন। তারা ভুলেও আর এই কাজটি করবেন না। আপনার অজান্তেই হয়তো আপনার সৌভাগ্যকে দুর্ভাগ্যে পরিণত করছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর