kalyani jnm hospital fake doctor

ব্যুরো নিউজ,২৭ জুলাই: হাসপাতালের অন্যান্য সদস্যরা আগে তাদের কোনদিন দেখেননি। এদিকে দুজন মহিলা হাসপাতালের মধ্যে দিব্যি রোগীদের দেখাশোনা করছিলেন রোগীদের রীতিমতো চিকিৎসাও করছিলেন। কৌতূহল বসত হাসপাতালের অন্যান্য স্টাফেরা তাদের নাম জিজ্ঞেস করে আর তারপরে উঠে আসে ভয়ংকর তথ্য।

মমতার ‘জীবন্ত শহীদ’ এখন সিরাজুল ন্যায় পাবেন কি মমতার দরবারে?

আদপে কি ঘটেছে বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ কল্যাণীর জওহরলাল নেহেরু মেমোরিয়াল হসপিটালে।দুজন মহিলাকে ওই হাসপাতালে কদিন ধরে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছিল এবং তারা হাসপাতালে রোগীদের দেখাশোনা পরিচর্যা করছিল। তারা নিজেরা ওই হাসপাতালের স্টাফ বলে পরিচয় দেন। কিন্তু আগে তাদেরকে কোনদিন ওই হসপিটালে দেখতে না পাওায় কৌতূহলবশত এবং কিছুটা সন্দেহের বসে তাদের নাম জিজ্ঞেস করায় একজন মহিলা নিজেকে চিকিৎসক বন্দনা দাস বলে পরিচয় দেন এবং অপরজন নিজেকে হাসপাতালের লোয়ার ডিভিশন ক্লার্ক জয়তি দাস বলে পরিচয় দেন।

জল মাপছিলেন মুখ‍্যমন্ত্রী, রাজনৈতিক লাভক্ষতির হিসেব কষেই মমতার দিল্লি যাত্রা….

কিন্তু হাসপাতালে নথিতে এরকম নামের কোন তথ্য ছিল না। সন্দেহের দানা বাধে হাসপাতাল কর্তৃপক্ষের। চিকিৎসক বন্দনা দাস কে তার রেজিস্ট্রেশন নাম্বার বলতে বলা হলে তিনি দুবার দু’রকম রেজিস্ট্রেশন নাম্বার জানান তার ফলেই হাসপাতাল কর্তৃপক্ষের সন্দেহ গাঢ় হয় এবং তারা তৎক্ষণাৎ পুলিশকে খবর দেন। হাসপাতালে রোগী এবং তাদের পরিজনেরা রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন নিরাপত্তা ব্যবস্থার দিকে নজর দেওয়ার দাবি করেন কর্তৃপক্ষের কাছে হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছেন এটি একটি বিচ্ছিন্ন ঘটনা রোগীদের সুরক্ষা দেওয়াই তাদের প্রাথমিক উদ্দেশ্য।ইতিমধ্যেই কল্যাণী থানার পুলিশ ওই দুজন মহিলাকে গ্রেপ্তার করেছে

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর