EV Disruptor motor bike

ব্যুরো নিউজ, ২৮ এপ্রিল: বৈদ্যুতিক যানবাহন নির্মাতা ওকায়া ইভি-এর বিলাসবহুল ব্র্যান্ড Ferrato তার আসন্ন বৈদ্যুতিক মোটরসাইকেল, Disruptor-এর জন্য বুকিং শুরু করেছে। আজ থেকে, গ্রাহকরা Ferrato এর অফিসিয়াল ওয়েবসাইটে মোটরসাইকেলটি বুক করতে পারবেন।

Hero Splendor Plus Xtec মোটর বাইক: প্রতি লিটারে ছুটবে 83.2 কিমি! মাত্র 85 হাজারে হিরোর দুর্দান্ত বাইক

EV Disruptor মডেলের ক্ষেত্রে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় অফার

প্রথম 1,000 জন গ্রাহকদের জন্য এই বাইকটি বুকিং করার ক্ষেত্রে আকর্ষণীয় অফার রয়েছে। এই মুহূর্তে যেসব গ্রাহকেরা এই বৈদ্যুতিক মোটরসাইকেলটি প্রি-বুক করবেন, তারা মাত্র 500 টাকায় প্রি-বুকিং করতে পারবেন। এর পরে, এই বাইকটি প্রি-বুকিং করতে গেলে এর মূল্য বেড়ে 2,500 টাকা হবে।

EV Disruptor মডেলের হার্ডওয়্যার ডিজাইন

ডিজাইনের কথা বলতে গেলে, মোটরসাইকেলটিতে পেশীবহুল শক্তিশালী ট্যাঙ্কের চারপাশে আকর্ষণীয় সিলুয়েট রয়েছে। এটিতে সাসপেনশন ডিউটির জন্য সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে একটি মনো-শক ইউনিট রয়েছে। স্টপিং পাওয়ারের জন্য উভয় চাকার ডিস্ক ব্রেক রয়েছে। অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি সুন্দর ডিজাইনের টায়ার, স্প্লিট-সিট সেটআপ এবং উভয় প্রান্তে মসৃণ লুকিং LED লাইট।

EV Disruptor মডেলের ব্যাটারি পাওয়ার

EV Disruptor মডেলে একটি PMSM মোটর দ্বারা ব্যবহার করা হয়েছে, যেটি 6.37 kW এর সর্বোচ্চ শক্তি উৎপন্ন করে। ডিসরাপ্টরটিতে একটি 3.97 kWh LFP ব্যাটারি প্যাক রয়েছে, যা 129 কিমি রাইডিং রেঞ্জ দেবে। এটি প্রতি কিলোমিটারে 25 পয়সা পর্যন্ত চলমান খরচ অফার করে৷

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর