yadav-assets-seized-wildlife-crime

ব্যুরো নিউজ,২৭ সেপ্টেম্বর:ইডির তরফে জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর এলভিস যাদবের সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। বন্যপ্রাণী সংক্রান্ত অপরাধে, বিশেষ করে মিউজিক ভিডিয়ো এবং ব্লগে বেআইনিভাবে সাপ এবং অন্যান্য এক্সটিক পশুর ব্যবহার করার অভিযোগে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। বাজেয়াপ্ত হওয়া সম্পত্তির মূল্য প্রায় ৫২ লাখ ৪৯ হাজার টাকা।

বৃষ্টির মধ্যে ছবির প্রচার করলেন অভিনেত্রী কৌশানী

এলভিস যাদবের বাজেয়াপ্ত সম্পত্তি

এলভিস যাদবের বাজেয়াপ্ত সম্পত্তির মধ্যে রয়েছে উত্তর প্রদেশের একটি কৃষি জমি, ব্যাঙ্ক অ্যাকাউন্ট। এই সম্পত্তিগুলি সিদ্ধার্থ যাদব, রাহুল যাদব এবং স্কাই ডিজিটাল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের নামে রেজিস্টার্ড। ২০০২ সালের অর্থ তছরুপ প্রতিরোধ আইন অনুযায়ী এই সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।এলভিস যাদবের বিরুদ্ধে কিছু গুরুতর অভিযোগ রয়েছে। নভেম্বর ২০২৩ থেকে মার্চ ২০২৪ এর মধ্যে দুটি আলাদা থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। প্রথম মামলা একটি স্টিং অপারেশনের ফলস্বরূপ, যেখানে জানা যায় কিছু এজেন্ট সাপ এবং তাদের বিষ বিভিন্ন ইভেন্টে ব্যবহার করছেন। দ্বিতীয় মামলায় এলভিসের বিরুদ্ধে অভিযোগ, মিউজিক ভিডিয়োতে সাপের ব্যবহার করার জন্য।ইডি জানিয়েছে, রাহুল এবং এলভিস যাদব বেআইনিভাবে বিশেষ প্রজাতির সাপ এবং এক্সোটিক প্রাণী, যেমন ইগুয়ানা, ব্যবহার করেছেন। এদের উদ্দেশ্য ছিল সামাজিক মাধ্যমে ফলোয়ার এবং ভিউ বাড়ানো, সেইসঙ্গে আরও আয় করা। এই মিউজিক ভিডিয়োগুলি স্কাই ডিজিটাল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে প্রযোজনা করা হয়েছে এবং ইউটিউবে প্রকাশ করা হয়েছিল।

আইফা ২০২৪: বিদেশে শুরু হচ্ছে বলিউডের জাঁকজমকপূর্ণ উৎসব

এই ঘটনাটি এলভিস যাদবের ক্যারিয়ারের জন্য বড় একটি বিপর্যয় বলে মনে হচ্ছে। তার জনপ্রিয়তা এবং সামাজিক মিডিয়ায় কার্যক্রমের প্রভাবের কারণে এ ধরনের অপরাধে জড়িয়ে পড়া তার কাছে বিশাল প্রশ্ন তৈরি করেছে। বর্তমানে তিনি ও তার সহযোগীদের বিরুদ্ধে তদন্ত চলছে এবং আগামী দিনে এ নিয়ে আরও তথ্য প্রকাশিত হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর