ed photo

ব্যুরো নিউজ, ৬ সেপ্টেম্বর: আর্থিক দুর্নীতি মামলায় টানা সিবিআই এর জেরার পর অবশেষে গ্রেফতার হয়েছেন আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। এবার সিবিআই এর সাথে সাথে সন্দীপ ঘোষের আর্থিক দুর্নীতির শিকড় কতদূর পর্যন্ত বিস্তৃত তারি তল্লাশিতে নামল এডি। সন্দীপ ঘোষ সিবিআই এর হাতে গ্রেপ্তার আগেই  হয়েছেন।আজ একেবারে সকাল সকাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে হানা দিল।

সন্দীপ ঘোষের রক্ষাকবচ খারিজ করলো সুপ্রিম কোর্ট

ইডির আধিকারিকদের ৪৫ মিনিট অপেক্ষা

ইডির আধিকারিকেরা আর জি কর হাসপাতালে আর্থিক দুর্নীতির তদন্ত করতেই হাজির হয়েছেন সন্দীপ ঘোষের বাড়িতে। কিন্তু সন্দীপের বাড়ি তালা বন্ধ থাকায় বাড়ির ভেতর ঢুকতে পারেনি ইডি আধিকারিকেরা।ইডি তল্লাশি চালাচ্ছে সন্দীপ ঘনিষ্ঠ  এবং তার সাগরেদ বিপ্লব সিং এবং কৌশিক কোলের বাড়িতেও।

রাস্তাতেই মদ খাইয়ে ধর্ষণ করল ওই মহিলাকে আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

আজ শুক্রবার সকাল ৭ টা নাগাদ ইডির আধিকারিকেরা সন্দীপ ঘোষের বাড়িতে তল্লাশি অভিযানে যান কিন্তু বাড়ির বাইরে তাদের প্রায় এক ঘণ্টা  অপেক্ষা করতে হয় কারণ বাড়ি ছিল তালা বন্ধ। ৪৫ মিনিট ধরে অপেক্ষা করে ইডির আধিকারিকেরা সিজিও কমপ্লেক্স এ ফিরে যান। সন্দীপের ঘনিষ্ঠ বিপ্লব সিং আর জি কর হাসপাতালের মেডিকেল সাপ্লায়ার ছিলেন । তিনিও আর্থিক দুর্নীতিতে জড়িত বলে সন্দেহ এবং বিপ্লব সিংয়ের সহকারী কৌশিক কোলে তার বাড়িতেও এদিন ইডি তল্লাশি চালিয়েছে।সন্দীপ ঘোষের বাড়িতে তল্লাশি অভিযানে বাড়ির ভেতর ঢুকতে না পারায় পরে তারা আবার  আসবেন তল্লাশি চালাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর