Dilip Ghosh Support Mithun

ব্যুরো নিউজ, ১০ মে: নির্বাচনের মাঝে তাঁর একের পর এক বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রজনীতি। প্রতিবারই জল গড়িয়েছে কমিশন পর্যন্ত। তিনি কোনও কিছুতেই তিনি থামবার পাত্র নন। শুক্রবার সকালেও পুলিশকে নিশানা করে ফের আক্রমণাত্মক কথা শোনা গেল তাঁর গলায়। সরাসরি হুঁশিয়ারি দিয়ে বললেন, ‘বেশি প্রভুভক্তি দেখালে থানা জ্যাম করে দেব।’

আটক ৫ ভারতীয় নাবিককে মুক্তি দিল ইরান

‘বেশি প্রভুভক্তি দেখালে থানা জ্যাম করে দেব’

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। এদিন তাঁর রোড শো-এ পুলিশ বাধা দেয় বলে অভিযোগ। যদিও এদিনই পুলিশকে একহাত নিতে দেখা গিয়েছিল বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে। এদিন আইসি-কে নিশানা করে দিলীপ ঘোষ বলেন, ‘আইসি কত বড় চামচা হয়েছে আমি দেখছি। দেখে নেব কী করে সারা জীবন চাকরি করে। আইসিকে রাস্তায় আটকাবো। গাড়ি থেকে বের করে কাপড় খুলে নেব। দিলীপ ঘোষকে চেনে না এখনও।’ স্বাভাবিকভাবেই তাঁর এই মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রাজনীতি।

BJP Helpline

এই ঘটনার রেশ গড়ায় শুক্রবার। অন্যান্য দিনের মতোই এদিনও চা চক্রে যোগ দিয়েছিলেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। সেখানেই আইসি-কে নিশানা করার প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেন, ‘পুলিশ যদি বেশি প্রভুভক্তি দেখায় থানা জ্যাম করে রেখে দেব। পুলিশ পুলিশের কাজ করুক। আমরা আমাদের কাজ করছি। রাজনীতি করতে এলে রাজনৈতিকভাবেই মোকাবিলা করব।’ এর পাশাপাশি এদিন স্থানীয় তৃণমূল নেতাদেরও হুঁশিয়ারি দেন দিলীপ ঘোষ। বলেন, ‘এখানে তৃণমূলের কিছু ছোট নেতারা দাপাদাপি করার চেষ্টা করছে। ত্রিশূল থেকে গদা, সব তৈরি আছে। প্রয়োজন মতো ব্যবহার করা হবে।’ সব মিলিয়ে নির্বাচনের মাঝে রাজনৈতিক নেতাদের বাগযুদ্ধে যে তপ্ত রাজনীতি তা বলার অপেক্ষা রাখে না।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর