derby-preparation-alberto
ব্যুরো নিউজ ১৮ অক্টোবর : মোহনবাগান সমর্থকদের চিন্তা ছিল শনিবারের ডার্বিতে আলবার্তো রড্রিগেজ খেলবেন কি না? মহামেডান ম্যাচের পর থেকে তিনি মূল দলের সঙ্গে অনুশীলন করছিলেন না, তাই তার ফিটনেস নিয়ে অনেকেই উদ্বিগ্ন ছিলেন।

ডার্বির জন্য মোলিনার পরিকল্পনা

বুধবার কিছু সময়ের জন্য মূল দলের সঙ্গে অনুশীলন করতে পারলেও বজ্র-বিদ্যুত্ ও বৃষ্টির কারণে অনুশীলন বন্ধ হয়ে যায়। তাই আলবার্তোর চোটের অবস্থান নিয়ে সমর্থকদের মধ্যে সন্দেহ থেকেই যায়। কিন্তু বৃহস্পতিবার অনুশীলনে আসার পর কোচ জোসে মোলিনা রক্ষণের ফর্মেশন সাজান, যেখানে আলবার্তোকে টম আলড্রেডের সঙ্গে রাখা হয়। তার পাশে সাইডব্যাক হিসেবে শুভাশিস বসু এবং আশিস রাই ছিলেন।আলবার্তোকে পুরোপুরি অনুশীলন করতে দেখে শ’খানেক সবুজ-মেরুন সমর্থক উচ্ছ্বাসে ভেসে যান। তিনি মোহনবাগানের রক্ষণের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য, তাই তার ফিট থাকা সমর্থকদের জন্য বড় খবর। যদি শুক্রবার নতুন করে চোটের জায়গায় ব্যথা অনুভব না করেন, তাহলে ডার্বিতে তিনি প্রথম একাদশে থাকার সম্ভাবনা রয়েছে।অনুশীলনের পর অস্ট্রেলিয়ান বিশ্বকাপার জেমি ম্যাকলারেন সমর্থকদের ভালোবাসা নিয়ে উচ্ছ্বসিত হয়ে বলেন, “সমর্থকদের এই ভালোবাসা দেখে আমি খুব খুশি। আমি এই ম্যাচের জন্য পুরোপুরি প্রস্তুত।” সমর্থকরা তার কাছে গোলের আবদার করলেও তিনি সানন্দে তা গ্রহণ করেন।

ঋষভ পন্তের চোট নিয়ে রোহিত আশাবাদীঃ মাঠে ফেরার সম্ভাবনা কি রয়েছে ঋষভের?

কোচ মোলিনা বলেছেন, “এটা আমাদের জন্য একটি বিশেষ ম্যাচ। আমি এই ডার্বির জন্য অপেক্ষা করছি।” এদিনের অনুশীলনে আক্রমণভাগের ফুটবলারদের প্রস্তুতিও নেয়া হয়েছে, যাতে উইং ব্যবহার করে গোল করা যায়। তাই দিমিত্রি পেত্রাতোস ও গ্রেগ স্টুয়াটদের উদ্দেশে একের পর এক সেন্টার করানো হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর