deepika-ranveer-baby-girl

ব্যুরো নিউজ, ২৩ সেপ্টেম্বর :অবশেষে মা-বাবা হয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ৮ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে এসেছে  একটি মিষ্টি কন্যা। নতুন সদস্যের আগমনের পর থেকে দীপিকা এবং রণবীর সমাজমাধ্যমে তেমন সক্রিয় ছিলেন না। তাদের দিনগুলি কেমন কাটছে, সে সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি। তবে, দীপিকা ইনস্টাগ্রামে  বায়োতে লিখেছিলেন, ‘খাওয়ানো, ঢেকুর তোলানো, ঘুম পাড়ানো, আবার করো’ এতে বোঝা যায়, তার সব ভাবনা চিন্তা যেন কন্যাকে নিয়ে।

উটের দৌড়ে নারীর জয়গান, টেলর ডিজের কাহিনী

মেয়েকে নিয়ে বড় চিন্তিত দীপিকা

আইএমএ নির্বাচন: শান্তনু সেনের সিদ্ধান্ত এবং উত্তপ্ত পরিস্থিতি

সম্প্রতি, দীপিকা ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন, যেখানে একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে এক মহিলা সোফায় ঘুমাচ্ছেন। হঠাৎ তার ঘুম ভেঙে গেলে তিনি খাবারের সন্ধানে দৌড়াতে শুরু করছেন। রান্নাঘরে গিয়ে খাবার প্রস্তুত করতে করতে আবারও হাঁ করে থাকেন। খাবারের টেবিলে বসে মুখে খাবার তোলার সময়ও তার ঘুম ফিরে আসে। নবজাতকের খাদ্যাভ্যাসের সঙ্গে এই দৃশ্যের মিল খুঁজে পাওয়া যায়, যেখানে শিশু সবকিছু মুখে পুরে ফেলার চেষ্টা করে।

দিল্লিতে নির্বাচন কমিশনের সামনে তৃণমূলের ধর্না ঘিরে বিক্ষোভ

দীপিকার এই পোস্টের মাধ্যমে কি কিছু বার্তা দিতে চেয়েছেন, তা নিয়ে অনুরাগীদের মধ্যে আলোচনা চলছে। এটা স্পষ্ট যে, নবজাতকের সুস্থতা ও খাদ্যাভাসের লক্ষণ প্রকাশ পাচ্ছে। দীপিকার এই অভিজ্ঞতা থেকে বোঝা যায়, তিনি এখন কতটা ব্যস্ত।

চলতি বছরের জানুয়ারিতে রণবীর তাদের নতুন অতিথির আগমনের খবর শেয়ার করেছিলেন। সে সময় থেকেই সেপ্টেম্বর মাসের দিকে কন্যার জন্ম হবে বলে ইঙ্গিত মিলছিল। এবং অবশেষে, ৮ সেপ্টেম্বর দীপিকা এক সুস্থ কন্যাসন্তানের জন্ম দেয়। তাদের সন্তানসম্ভাবনার এই আনন্দের খবর সোশ্যাল মিডিয়ায় তারা নিজেদের শেয়ার করেছেন। দীপিকা-রণবীরের এই নতুন অধ্যায়, সত্যিই এক নতুন আনন্দের সূচনা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর