deepika padukone image

ব্যুরো নিউজ, ৯ সেপ্টেম্বর :অপেক্ষার অবসান।এবার ঘরে এল নতুন সদস্য। ফুটফুটে মেয়ের জন্ম দিলেন বলিউডের নায়িকা দীপিকা পাডুকোন। রবিবার মেয়ের জন্মের সুখবর জানালে রানবীর ও দীপিকা  ভালোবাসা জানিয়েছেন ইন্ডাস্ট্রির প্রায় সকলেই।

রাত ১ টায় একা দাড়িয়ে অনন্য প্রতিবাদের নজির গড়লেন এক মহিলা

আনন্দে তারকা দম্পতি

৪ ফিট ৪ ইঞ্চির নবদীপের প্যারালিম্পিক্সে সোনা জয়

বাবা-মা হলেন রানবির সিং ও দীপিকা পাডুকোন। চলতি বছরের নতুন সদস্য আসার কথা ঘোষণা করেছিলেন তারকা দম্পতি। শুক্রবার সন্তানের মঙ্গল কামনায় সিদ্ধি বিনায়ক মন্দিরে গিয়ে আশীর্বাদ নিয়েছিলেন হবু মা দীপিকা। আর শনিবার ছিল গণেশ চতুর্থী। আর এই দিন বিকেলেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপিকা। তারপরই রবিবার বারবেলায় কন্যা সন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা।এই সুখবরই ছড়াতেই অনুগামীরা ভালোবাসা ও  শুভেচ্ছায় ভরিয়ে দেয় সদ্য বাবা মাকে।

বাবার বিয়ের জন্য একটি সুন্দরী মেয়ে খুঁজছেন অভিনেত্রী মনীষা রানি!

তারকা দম্পতির কোলে এল তাদের কন্যা সন্তান। কিন্তু কি নাম হবে তার? তা আগে থেকেই ঠিক করা। সেই  সদ্যজাত নতুন সদস্যের নাম দীপবীর। এক সাক্ষাৎকারে রাণবীর সিং জানিয়েছিলেন, আমার ছেলে হোক বা মেয়ে হোক তার নাম আমি দীপবীর রাখব।

রাত ১ টায় একা দাড়িয়ে অনন্য প্রতিবাদের নজির গড়লেন এক মহিলা

এই মুহূর্তে সদ্য বাবা হওয়া রণবীর সিং এর হাতে রয়েছে একাধিক ছবির কাজ। ফারহান আখতারের সঙ্গে ‘ডন থ্রি’  ও আদিত্য ধর পরিচালিত একটি অ্যাকশন ছবি নিয়েও কথাবার্তা চলছে। পিতৃত্তকালীন ছুটি নেবেন রানবির তার স্ত্রী ও সন্তানের দেখভাল করার জন্য। সদ্য বাবা-মার সাথে কন্যাকে দেখার অধীর অপেক্ষায় অনুগামীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর