manisha searching partners for father

ব্যুরো নিউজ, 25 মার্চ, পুস্পিতা বড়াল: যখন থেকে মনীষা রানি ‘ঝলক দিখলা জা 11’ জিতেছেন, তখন থেকেই খুশির হাওয়া তাঁর জীবনে। শোতে মনীষা শুধু তাঁর নাচ দিয়েই নয়, সবার মন জয় করেছিলেন তাঁর মজার বিভিন্ন মুহূর্ত দিয়েও। বর্তমানে তিনি রয়েছেন নিজের শহর বিহারে। সেখানে অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করছেন মনীষা এবং তাঁর পরিবার এবং আত্মীয়দের সঙ্গে পার্টিও করছেন মুঙ্গেরে।

টিভির পর্দায় চন্দ্রযান-৩! মূল চরিত্রে কে?

শ্রীলঙ্কার অলরাউন্ডার টেস্ট ক্রিকেটের ইতিহাসে গড়লেন নয়া নজির!

বর্তমানে তিনি রয়েছেন নিজের শহর বিহারে।

তাঁর ভিডিয়ো ভ্লগে মনীষা রানি জানিয়েছেন, তাঁকে মুঙ্গেরে কী ভাবে স্বাগত জানানো হয়েছিল এবং কী কী উপহার পেয়েছেন। কিন্তু, একটি মজার মুহূর্ত দেখা যায় সেই ভিডিয়োতেই। এইসময় তিনি মজা করে বলেন, ‘আবার বিয়ে করতে চান বাবা। অন্য মহিলা খুঁজুন তার জন্য। তারপর মনীষা এবং তাঁর বাবা উত্তেজনায় ঘটনাক্রমে ক্যামেরার সামনে নিজেদের আসল ফোন নম্বরও প্রকাশ করেন।

মুঙ্গেরে তাঁর উদযাপনের একটি ভিডিয়ো ভ্লগ তৈরি করেন মনীষা রানি। যেখানে দেখা যায় সমস্ত বোনদের ঘরে ডেকে উপহারগুলি দেখতে শুরু করেছেন। অনেকে সেই মুহূর্ত উদযাপনে টাকাও দিয়েছেন মনীষা রানিকে। মনীষা তাঁর ভ্লগে উদযাপনের পুরো গল্পটি বলেন এবং বাবা প্রমোদ কুমারও তারপরে আসেন, যিনি অনুকরণ করতে শুরু করেন মনীষাকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর