Debchandrima

ব্যুরো নিউজ,১৪ সেপ্টেম্বর :মুম্বইয়ে হিন্দি ধারাবাহিক ‘সুহাগন চুড়েল’-এর শুটিং শেষে কলকাতায় ফিরে এসেছেন দেবচন্দ্রিমা সিংহরায়। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই এই খবর জানিয়েছেন, ধারাবাহিকটির প্রথম সিজ়নের কাজ শেষ হয়ে গেছে। মুম্বই গিয়ে দেবচন্দ্রিমা তার হিন্দি উচ্চারণে উন্নতি করেছেন, কারণ শুধু ‘সুহাগন চুড়েল’ই নয়, ভবিষ্যতে মুম্বইয়ে আরও কাজ করার আগ্রহ রয়েছে তার।

স্বাস্থ্য ভবনে জুনিয়র ডাক্তারদের মঞ্চে হঠাৎ উপস্থিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কী সিদ্ধান্ত নিলেন নায়িকা

অতিথি অভিনেত্রী হিসেবে এই ধারাবাহিকে কাজ করা নিয়ে দেবচন্দ্রিমা বিশেষভাবে অবাক নন। সংবাদ মাধমের এক সাক্ষাৎকারে  তিনি বলেন, ‘আমরা জানতাম যে, আমরা প্রথম সিজ়নের জন্য নির্বাচিত হয়েছি। পরবর্তী সিজ়নে আমাদের নেওয়া হবে কি না, সে ব্যাপারে নির্মাতারা কি ভাবছেন, তা আমরা জানি না। প্রথম সিজ়ন এখানে শেষ হবে এটা আমরা আগে থেকেই জানতাম। ছোট পর্দার ধারাবাহিকের সময়সীমা এখন অনেকটাই কমে গেছে। হয়তো নতুন কিছু ভালো সুযোগ আসবে’।

ট্রেনে পোষ্য নিয়ে ভ্রমণ, নিয়মকানুন মেনে চলেই যাত্রা হবে আনন্দের

আগামী কাজ নিয়ে এখনও বিশেষ পরিকল্পনা না থাকলেও, দেবচন্দ্রিমা বলেন, ‘কালই এই ধারাবাহিকের শুটিং শেষ হলো। পরবর্তী কাজের পরিকল্পনা এখনও কিছু ঠিক হয়নি। হাতে সময় আছে, ধীরে ধীরে নতুন প্রকল্পে কাজ করব। তবে, সলমন খান সঞ্চালিত ‘বিগ বস্ ১৮’-এ যোগ দেওয়ার প্রস্তাব এসেছে, কিন্তু সেটা ফিরিয়ে দিয়েছি। আপাতত কিছু অভিনয়ের কাজ করতে চাই এখানেই’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর