Injured two friends

ব্যুরো নিউজ, ৩ ফেব্রুয়ারি: শুক্রবার সন্ধ্যা ৬ টা নাগাদ একটি অস্থায়ী ব্রিজকে কেন্দ্র করে বিবাদ শুরু হয় দুই বন্ধুর মধ্যে। প্রথমে মুখোমুখি, তারপর সেই বিবাদকে ঘিরে শুরু হয় হাতাহাতি। ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুর থানার রসুলপুর গ্রামের কাছে। জানা গিয়েছে, দুই বন্ধু কারিবুল শেখ ও জিয়ারুল মোল্লা মিলে কাঁদরের উপর একটি অস্থায়ী বাশের ব্রিজ তৈরি করে।

বিবাদের জেরে উত্তপ্ত বীরভূমের মল্লারপুর 

Conflict between two friends

হঠাৎ করে বেশ কিছুদিন থেকে জিয়ারুল মোল্লা অস্থায়ী ব্রিজটির একাই দেখভাল শুরু করে। প্রতিটি ছোট গাড়ি, সাইকেল, ও মোটরসাইকেলের আরোহীর কাছ থেকে কিছু টাকা উপার্জন করে নিজেই সেই উপার্জনের টাকা নেন। যার কারণে কারিবুল শেখের সঙ্গে বসচা শুরু হয় জিয়ারুলের। জিয়ারুল মোল্লা সেই বিষয়টি নিয়ে মল্লারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মল্লারপুর থানার পক্ষ থেকে মীমাংসার জন্য দুই পক্ষকে ডাকা হলে একপক্ষ উপস্থিত হন ও অপরপক্ষ উপস্থিত না হওয়ায় মীমাংসা করা সম্ভব হয়নি বলে জানা গিয়েছে। যার কারণে প্রশাসনের পক্ষ থেকে এলাকার সুবিধার্থে ভাসমান অস্থায়ী ব্রিজটি মেরামত করে দেখভাল করতে বলা হয় জিয়ারুল মোল্লাকে। জিয়ারুল মোল্লা সেই অস্থায়ী ব্রিজটি মেরামত করে। তারপর সেই ব্রিজ দিয়েই গাড়ি পারাপার করতে গেলে অপরপক্ষ কারিবুল শেখ ঝামেলা শুরু করে। তারপরে ঝামেলা বাড়তে বাড়তে হাতাহাতির রুপ নেয়।

সর্বশেষে দুই পক্ষের দুজন আহত হয়েছে বলে খবর। আহত ব্যক্তিদের মল্লারপুর থানার পুলিশ উদ্ধার করে মল্লারপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় ও সেখানে আহত ব্যক্তিদের অবস্থার অবনতি দেখে তাদেরকে রামপুরহাট মেডিকেল কলেজে রেফার করা হয়।

বর্তমানে এলাকার পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন মল্লারপুর থানার পুলিশ। তবে এই বিষয় নিয়ে জিয়ারুল মোল্লার অভিযোগ করে, ওই জায়গাটা তাদের। সেই জন্য অপর পক্ষকে ভাগ দেবে না। কিন্তু কারিবুল বলে যে আমরা দুজন মিলেই ওই বাঁশের ব্রিজটা তৈরি করি। কিন্তু জিয়ারুল মোল্লা ভাগ দিতে চাইছে না। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর