mamata-banerjee-it-raid

ব্যুরো নিউজ, ৬ মার্চ: গতকালই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়া হয় বুধবার বড় কিছু ঘোষণা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এভাবে সামাজিক মাধ্যমে এর আগে কখনও কোন কিছু ঘোষণা করতে দেখা যায়নি মুখ্যমন্ত্রীকে। এবারই প্রথম সামাজিক মাধ্যমে চমক দিয়ে বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement of Hill 2 Ocean

আশাকর্মী ও অঙ্গনওয়াড়ি কর্মীদের বিভিন্ন দায়িত্ব সামলাতে হয়, ছোট বাচ্চা থেকে গর্ভবতী মহিলা সকলেরই খেয়াল রাখে তারা। কিছু কিছু ক্ষেত্রে রোদে পুড়ে জলে ভিজে বাড়ি বাড়ি গিয়েও পরিষেবা দিতে হয় তাদের। এদিন এবিষয়কে সামনে রেখে মুখ্যমন্ত্রী জানান, বাংলার মানুষের সুখ-দুঃখের খেয়াল রাখা, তাঁদের হিতার্থে দিবারাত্রি কাজ করেন এই কর্মীরা। পাশে থাকেন সব সময়। তাই এবার তাঁদের বেতন বাড়ানো হল।

CM announced to increase the salary of Asha and Anganwadi workers

আগামিকাল তাপস-শুভেন্দু বৈঠক! বিজেপির হাত ধরে কোথাকার প্রার্থী তাপস রায়?

আজ সকাল সকালই খুশির খবর ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। জানান, আগামী এপ্রিল মাস থেকে বাড়ানো হচ্ছে আশাকর্মী ও অঙ্গনওয়াড়ি কর্মীদের বেতন। আশাকর্মী ও অঙ্গনওয়াড়ি কর্মীদের মাসিক বেতন বৃদ্ধি করা হচ্ছে ৭৫০ টাকা। এছাড়াও বৃদ্ধি হয়েছে অঙ্গনওয়াড়ি হেল্পারদের বেতনও। এপ্রিল মাস থেকে তাদের বেতনও ৫০০ টাকা বৃদ্ধি হতে চলেছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর