Child dies after eating birthday cake

ব্যুরো নিউজ, ৩১ মার্চ: নিজের জন্মদিনে কেক খাওয়াই হল কাল! ১০ বছরে পা দিয়েছে ছোট্ট মানবি। তাই ছোট্ট কন্যার জন্মদিন পালন হচ্ছিল। বাড়ির সকলেই খুব খুশি। মজা আনন্দের মধ্যেই কাটা হয় জন্মদিনের কেক। সেই আনন্দের মুহূর্ত সামাজিক মাধ্যমেও ভাগ করে নিয়েছিল শিশুর পরিবার। তবে সেই আনন্দই যে চোখে জল আনবে তা কে জানত?

ভোটের মরশুমে খোঁজ মিলল সোনার বিস্কুটের! দানা বাঁধছে কোন রহস্য?

Advertisement of Hill 2 Ocean

মোমবাতিতে ফুঁ দিয়ে ছোট্ট মানবী তার জন্মদিনের কেক কাটে সেই কেক খায় সকলেই এমনকি মানবীর ছোট্ট বোনও সেই কেক খায়। আর কেক খাওয়ার পরেই অসুস্থ বোধ করে ওই ছোট্ট বাচ্চাদুটি। এমনকি বমিও হয় তাদের। পাশাপাশি বাড়ির লোকও অসুস্থ বোধ করে। তবে শরিরে অসুস্থতা নিয়ে ছোট্ট মানবি খুমিয়েও পড়ে সে রাতে। কিন্তু সকাল থেকে দেখা যায় তাঁর অবস্থার অবনতি হচ্ছে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা শুরু করে চিকিৎসকরা। কিন্তু শেষ রক্ষা হল না। চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় বার্থডে গার্ল ছোট্ট মানবীর।

তার পরিবার জানিয়েছে যে, পাতিয়ালারই এক বেকারি থেকে জন্মদিনের ওই কেক অনলাইনে অর্ডার করে আনানো হয়। আর সেই কেক খেয়েই সকলেই কম -বেশি অসুস্থ হয়ে পড়ে। কিন্তু তবে যে তারা তাদের ছোট্ট মেয়েটিকে অকালে হারাবে তা যেনও দুঃস্বপ্ন। তবে ওই বেকারির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে মানবীর পরিবার।


		

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর