photo

ব্যুরো নিউজ,৮ সেপ্টেম্বর:রাশিচক্র মানুষের জীবন ও ব্যক্তিত্বের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাবের একটি প্রাচীন ধারণা ।রাশিচক্রকে ১২টি সমান ভাগে ভাগ করা হয়েছে, প্রতিটি ভাগকে একটি করে রাশি বলা হয়। এই রাশিগুলো মানুষের জন্ম তারিখ ও সময়ের উপর ভিত্তি করে তাদের ব্যক্তিত্ব, স্বভাব ও ভবিষ্যৎ সম্পর্কে ধারণা দেয়।আসুন আজ জেনে নেওয়া যাক তার মধ্যে ৩ টি  রাশি সম্পর্কে কিছু তথ্য।

আরজি কর কাণ্ডে নয়া মোড় । থিসিস পেপার ই কি মৃত্যুর কারণ ? 

জেনে নিন জাতক জাতিকাদের স্বভাব

প্রথমেই জেনে নেব মেষ রাশি সম্পর্কে।মেষ রাশি যাকে আমরা ইংরেজিতে Aries বলি।এই রাশির জাতক জাতিকারা ভীষণ উদ্যমী হন ,খুব সাহসী হন এবং এই রাশির জাতক জাতিকাদের মধ্যে নেতৃত্ব দেওয়ার প্রবণতা থাকে । মেষ রাশির জাতক-জাতিকারা  নতুন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে ভালোবাসেন।

এবার জেনে নেব বৃষ রাশি সম্পর্কে।বৃষ রাশি যাকে আমরা ইংরেজিতে Taurus বলি।এই রাশির জাতক জাতিকারা  ধীর এবং স্থির স্বভাবের হন।বৃষ রাশির জাতক জাতিকারা ভীষণ  বিশ্বস্ত হন।এনারা ভোগবিলাস এবং সুন্দর জীবন পছন্দ করে।

আরজি কর হত্যাকান্ডের ভোরবেলা রক্তের দাগ ধুতে জুনিয়ার ডাক্তারের স্নান

আজকে সবশেষে জেনে নেব মিথুন রাশির সম্পর্কে।মিথুন রাশি যাকে আমরা ইংরেজিতে Gemini বলি।এই রাশির জাতক জাতিকারা  বহুমুখী হন। তার সাথে সাথে ভীষণ যোগাযোগপ্রিয় হন জাতক জাতিকারা তারি সাথে এরা সমস্ত কাজে উৎসাহী হন। জাতক জাতিকারা নতুন জিনিস শিখতে ও নতুন লোকদের সাথে পরিচিত হতে ভালোবাসে্ন।তবে মনে রাখবেন রাশিফল শুধুমাত্র একটি সাধারণ ধারণা দেয়। প্রতিটি ব্যক্তি অনন্য এবং রাশিফলের সব কিছুই সবার ক্ষেত্রে প্রযোজ্য হয় নাআপনার রাশি কী সেটা জানতে্ত আপনার জন্ম তারিখ ও সময় দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর