building collapsed and died

ব্যুরো নিউজ, ১৩ এপ্রিল: গার্ডেনরিচ ঘটনার পর থেকেই শহর ও শহরতলির একাধিক জায়গায় কোথাও নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়ছে আবার কোথাও পুরনো বহুতলের একাংশ ভেঙে পড়ছে। আর এই সকল ঘটনার মাশুল গুনছে সাধারণ মানুষ। কখনও বহুতল ভেঙে পড়ায় জখম হচ্ছে। নতুবা ভেঙে পড়া কংক্রিটের চাপে মৃত্যু।

অংশ ভেঙে মৃত্যু বৃদ্ধ সব্জি ব্যবসায়ীর

খেলতে গিয়ে ৫০ ফুট গভীর কূপে ছ’বছরের শিশু! উসকে দিল ছোট্ট প্রিন্সের স্মৃতি

Advertisement of Hill 2 Ocean

আর আবারও  রানাঘাট শহরে ঘটল এরকমই এক অঘটন। শনিবার সকালে রানাঘাট শহরের রেল বাজার সংলগ্ন যদুনাথ মার্কেটে ঘটে দুর্ঘটনা। প্রায় একশ বছরেরও বেশি পুরনো সেই দোকানবাড়ি। রোজকার মত আজও চলছিল দোকান- বাজার। সকলেই ব্যস্ত নিজ নিজ কাজে। বিক্রেতারা ব্যস্ত দোকানদারিতে। আর ক্রেতারা ব্যস্ত বাজার হাটে। পাশাপাশি এই পথ দিয়ে চলা ফেরা বহু মানুষের। দোকান বাজার তো বটেই, এদিক ওদিক যাতায়াতের জন্যও এই রাস্তা দিয়ে চলা ফেরা করেন অনেকে। কিন্তু সাতসকালেই বিপত্তি ঘটল রানাঘাট শহরের রেল বাজার সংলগ্ন যদুনাথ মার্কেটে।

আচমকাই ভেঙে পড়ল বন্ধ হয়ে যাওয়া কাপড়ের দোকানের সামনের অংশ। আর তাতেই বেঘরে প্রাণ হারালেন এক সব্জি ব্যবসায়ী। বয়স ওই ষাটোর্ধ্ব। নাম সত্যেন্দ্রনাথ কুন্ডু। যদুনাথ মার্কেটেই সব্জির দোকান চালাতেন। আজও নিত্য দিনের মত দোকান ঘুলেছিলেন সকাল সকাল। আর তার পরেই মাথার ওপর বিপদ!

এবার থেকে UPI ব্যবহার করে টাকা দিতে পারবেন সকল স্টেশন যাত্রীরা!

হথাত করেই তার মাথার ওপর ভেঙে পড়ে বন্ধ হয়ে যাওয়া কাপড়ের দোকানের সামনের কার্নিশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় সব্জি ব্যবসায়ী সত্যেন্দ্রনাথ কুন্ডুর। ঘটনায় সকলের মধ্যেই তৈরি হয়েছে আতঙ্ক। বাকি ব্যবসায়ীরাও প্রায় নিজেদের জীবনাশঙ্কায় ভুগছেন। এই বিপত্তিটা তাদের যে কোনও কারোর সাথেই ঘটতে পারত। হয়তো কোনও ক্রেতাও আহত হতে পারতেন। কিন্তু হয়তো ফারা গেল ওই  সব্জি ব্যবসায়ীর ওপর দিয়েই। ঘটনায় তৎপরতার সঙ্গে গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে পুরসভার তরফে। এলাকায় এখন আতঙ্ক।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর