BSNL unlimited deta offer

ব্যুরো নিউজ, ৯ মে : বিএসএনএলের পক্ষ থেকে শুরু করা হলো নতুন উদ্যোগ। জিও এয়ারটেল সহ অন্যান্য কোম্পানিগুলিকে এবার রীতিমতো টেক্কা দেবে বিএসএনএল। কোন রকম ইনস্টলেশন চার্জ ছাড়াই বাড়িতে বাড়িতে ব্রডব্যান্ড কানেকশন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএসএনএল ব্রডব্যান্ড পরিষেবা। গত বছরই বিএসএনএল এর পক্ষ থেকে ব্রডব্যান্ড ইনস্টল করার কথা ঘোষণা করা হয়েছিল। চলতি বছরের ৩১ শে মার্চ পর্যন্ত ছিল সেই ঘোষণার মেয়াদ।

কথা দিয়ে কথা রাখলেন! যোগ্য চাকরিহারাদের পাশে মোদী সরকার

ফের নতুন করে বিনামূল্যে Wifi পরিষেবা চালু করল বিএসএনএল

আগে মেয়াদ শেষ হওয়ার পর ফের নতুন করে বিনামূল্যে Wifi পরিষেবা চালু করল বিএসএনএল। দেশের সব নাগরিকদের কাছে পৌঁছে গিয়েছে সেলুরার নেটওয়ার্ক। ব্রডব্যান্ড পরিষেবা ও মানুষের জীবনে দারুন গুরুত্বপূর্ণ হয়ে গিয়েছে। বাড়িতে থাকা ল্যাপটপ, ডেক্সটপ বর্তমানে ইন্টারনেট পরিষেবা ছাড়া একেবারে অচল। তাইতো BSNL এর পক্ষ থেকে ফ্রি ওয়াইফাই কানেকশন দেওয়া হচ্ছে ।

BJP Helpline

কিভাবে পাবেন বিএসএনএল ব্রডব্যান্ড পরিষেবা?

নিজেদের বাড়িতে ব্রডব্যান্ড পরিষেবা নিতে চাইছেন কি আপনিও? তাহলে এই ব্রডব্যান্ড পরিষেবা নেওয়ার জন্য আপনাকে কিছু কাজ করতে হবে। সবার প্রথমে বিএসএনএলের মূল অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেখানে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। স্থানীয় অফিস যদি থাকে তাহলে সেখানে গিয়েও আবেদন জানানো যেতে পারে বলে ঘোষণা করা হয়েছে বিএসএনএল এর পক্ষ থেকে।

চলতি বছরে ৩১শে ডিসেম্বর পর্যন্ত মিলবে এই পরিষেবা। এখনো পর্যন্ত হাতে রয়েছে অনেকগুলো দিন। তাই আর দেরি না করে ৩১শে ডিসেম্বর এর আগেই নিজের বাড়িতে বিএসএনএল এর ব্রডব্যান্ড কানেকশন নিয়ে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর