Bobby is back in big budget flim

ব্যুরো নিউজ, ২৯ মার্চ: ধর্মেন্দ্রর ছেলে হয়েও নিজের একটা পরিচয় তৈরি করেছিলেন বিজয় সিং দেওল। তবে সিনেমা জগৎ তাঁকে চেনে ববি নামেই। ১৯৭৭-এ ‘ধরম বীর’-এ শিশু শিল্পী হিসেবে প্রথম পর্দায় ধরা দেন ববি, তবে প্রথম লিড রোলে তিনি কাজ করেন ১৯৯৫ সালে ‘বারসাত’ সিনেমায়। তারপর সোলজার, বিচ্ছু, বাদাল, হামরাজ একের পর এক হিট ছবি উপহার দিতে থাকেন দর্শকদের। কিন্তু সে সব অতিত করে হঠাৎ হারিয়ে যান পর্দার সামনে থেকে।

১ এপ্রিল থেকে বাড়ছে ডেবিট কার্ডের সার্ভিস চার্জ

অনেকটা সময় তাঁকে দেখা যায়নি বড় পর্দায়, অনেকটা সময় লাইম লাইটের থেকে বিচ্ছিন ছিলেন ববি। কোনও হিট জুটছিল না তার কপালে, কাজ না থাকায় নেশায় আসক্ত হয়ে পরেন। এমনকি কাজের জন্য বহু পরিচালককে ফোনও করে ছিলেন তিনি। তবে তাতেও যে খুব একটা কাজ এসেছে তেমনটা নয়।

Advertisement of Hill 2 Ocean

২০১৮-তে সলমান খান তাঁকে ‘রেস-৩’-তে কাজের সুযোগ দেন, তবে সেখানেও তেমন একটা সারা ফেলতে পারেননি ববি। কিন্তু এখানেই হার মানেননি অভিনেতা। এরপর ২০১৯ সালে ‘হাউসফুল-৪’ মুভিতে অভিনয় করেন। এবারেও সেই একই হতাশা। আলাদা করে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন কাড়তে পারছিলেন না ববি। তবে নিজের অক্ষমতাকে পাথেয় করে নয়, বরং নিজের অক্ষমতাকে পিছনে ফেলে সাফল্যের শীর্ষে পৌঁছতে করেছেন অক্লান্ত পরিশ্রম।

সময়টা ২০২০, OTT প্ল্যাটফর্মে বাবা নিরালার চরিত্রে ধরা দেন ববি। আর তাঁর এই ‘আশ্রম’-সিরিজটি সারা ফেলে OTT দর্শকদের মধ্যে। নানান চর্চায় উঠে আসে ববির নাম। বাবা নিরালা ও আশ্রম-এর সাফল্যে দর্শক থেকে সমালোচক সকলেই একমত যে দেওল তার দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত প্রত্যাবর্তনে সফল হয়েছেন। প্রায় ১ যুগ পর তাঁর ঝুলিতে হতাশার বদলে প্রশংসা। তবে এতো দিনে ববির ‘খিদে’ ৪ গুন।

এরপর সন্দীপ রেড্ডির দেওয়া সুযোগে ব্লকবাস্টার ববি! ছবির পর্দায় মেরেকেটে খুব জোর ২০ মিনিট। তার ওপর নেই কোনও সংলাপ। শুধু অঙ্গভঙ্গি দিয়েই অভিনয়। আর সেখানেও বাজিমাত করলেন ববি। ‘জামাল কুরু’ গানে ‘অ্যানিম্যাল’ ছবিতে ববির এন্ট্রি দেখে ভক্তদের উচ্ছ্বাস তুঙ্গে। শুধু এতোটুকুই নয়, তার অ্যাকশন দেখেও ‘ফিদা’ সকলে।

‘অ্যানিম্যাল’ ছবির পর তাকে আবার দেখা যাবে খলনায়ক চরিত্রে। তবে এবার তার বিপরীতে কোনও হিরো নয়, উল্টে থাকবে হিরোইন। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স একটি নারীকেন্দ্রিক ছবি। আর সেখানেই দেখা যাবে আলিয়া ভাটকে। ‘অ্যানিম্যাল’ ছবির পর ফের বিগ বাজেটের ছিবিতে কাজ করছেন ববি দেওল। ইতিমধ্যে চুক্তিও সেরে ফেলেছেন ববি। জানা গিয়েছে চলতি বছরের জুলাই থেকে শ্যুটিং শুরু হতে পারে। তবে এবার ববির কাছে চ্যেলেঞ্জটা একটু বেশিই। কারণ ববির কাছ থেকে ববি ভক্তদের প্রত্যাশাও যে এখন বেড়েছে অনেকটাই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর