Recruitment to Anganwadi Supervisor

ব্যুরো নিউজ, ১২ মে: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! ব্যাঙ্ক অফ বরোদা (BOB) সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি জারি করেছে। মূলত অফিস সহকারী পদে নিয়োগ করা হবে। যোগ্যতার ভিত্তিতে বেছে নেওয়া হবে প্রার্থীদের। প্রার্থীরা ১৫/০৫/২০২৪ তারিখের মধ্যে আবেদন করুন। তবে অফলাইনে আবেদন করা যাবে। কীভাবে আবেদন করবেন? বিস্তারিত জানুন এই প্রতিবেদনে।

সহকারী অধ্যাপক সহ অন্যান্য পদে যোগ দিতে চান? তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

কীভাবে আবেদন করবেন? বিস্তারিত জানুন এই প্রতিবেদনে

শূন্যপদের নাম:- অফিস সহকারী (Office Assistant)।

শূন্যপদের সংখ্যা:- দুজনকে (২) নিয়োগ করা হবে।

আবেদনের মাধ্যমে:- অফলাইনে আবেদন করতে হবে।

বয়স সীমা: এখানে বয়স লাগবে ২১- ৪০ বছর।

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারীদের BSW/BA/B.Com-এ স্নাতক হতে হবে। থাকতে হবে প্রাথমিক অ্যাকাউন্টিং জ্ঞান এবং কম্পিউটার দক্ষতা। হিন্দি ভাষায় কথা বলা এবং লেখায় সাবলীল হতে হবে। এছাড়াও ইংরেজি জানার পাশাপাশি এমএস অফিস (ওয়ার্ড এবং এক্সেল), ট্যালি এবং ইন্টারনেটে জ্ঞান থাকতে হবে। জানতে হবে ইংরাজি ও হিন্দি টাইপিং।

নির্বাচন পদ্ধতি:- লিখিত পরীক্ষা এবং সাক্ষাৎকারের মাধ্যমে প্রার্থীদের বেছে বেওয়া হবে।

কিভাবে আবেদন করবেন:- অফিস টাইমে আবেদনপত্র সংগ্রহ করতে ইনস্টিটিউটে যেতে হবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করে ভালো করে পূরণ করতে হবে। নিজস্ব শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা শংসাপত্র তার সঙ্গে যোগ করতে হবে।

আবেদনের সময়সীমা:- ১৫ মে, ২০২৪ তারিখ বিকেল ৫:০০ এর মধ্যে অফিসে আবেদন পত্রের সঙ্গে সমস্ত নথি যুক্ত করে জমা দিতে হবে। বিস্তারিত জানার জন্য বরোদা স্ব-কর্মসংস্থান উন্নয়ন ইনস্টিটিউটের পরিচালকের সাথে 05882-297893 নম্বরে যোগাযোগ করতে পারেন।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর