NIPER 2024

ব্যুরো নিউজ, ১০ মে : অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ ২০২৪:- চাকরিপ্রার্থীদের জন্য বিরাট খবর। ৩২টি ফ্যাকাল্টি পদে বিজ্ঞপ্তি জারি করল ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (NIPER)। অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তির পিডিএফ, যোগ্যতা, বয়স সীমা, নির্বাচন প্রক্রিয়া থেকে শুরু করে সবটাই দেওয়া আছে। জানুন এই চাকরির সব তথ্য।

শাসক দল ঘনিষ্ঠ একাধিক ব্যবসায়ীর বাড়িতে আয়কর হানা

জেনে নিন এই চাকরি সম্পর্কিত যাবতীয় খুঁটিনাটি তথ্য

NIPER ফ্যাকাল্টি নিয়োেগ ২০২৪

শূন্যপদের সংখ্যা এবং শূন্যপদের নাম:- অধ্যাপক এবং সহযোগী অধ্যাপক সহ বিভিন্ন পদে ৩২জনকে নিয়োগ করা হবে। অধ্যাপক-১৩, সহযোগী অধ্যাপক-১২, সহকারী অধ্যাপক-০৭।

কিভাবে নিয়োগ হবে:- সরকারী বিজ্ঞপ্তি অনুযায়ী, উপস্থাপনা এবং/ অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে উপযুক্ত প্রার্থীদের নিয়োগ করা হবে।

সময়সূচী:- এই প্রতিষ্ঠানটি তার অফিসিয়াল ওয়েবসাইটে সময়সূচী সহ সব তথ্য আপলোড করেছে। তাই অবশ্যই বিজ্ঞপ্তি দেখুন।

BJP Helpline

NIPER পোস্টের যোগ্যতা:- অধ্যাপক এবং সহ অধ্যাপক পদে নিয়োগের জন্য যোগ্যতার মানদণ্ড কর্তৃপক্ষ তাদের বিজ্ঞপ্তিতে জানিয়েছে। অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে আবেদন করুন।

শিক্ষাগত যোগ্যতা:-বিভিন্ন পদের জন্য যোগ্যতার মানদণ্ড ki রয়েছে সেটা জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখতে হবে।

NIPER 2024-এর জন্য আবেদনের নিয়ম:- অনলাইনে আবেদন নয়। যে সকল প্রার্থীরা নিজেদের যোগ্য বলে মনে করছেন তারা আবেদীন করুন। আবেদন করা পোস্টটি সুপার-স্ক্রাইব আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা ঠিকানায় একটি মুখ বন্ধ খামে প্রয়োজনীয় তথ্য সমৃদ্ধ সার্টিফিকেটগুলির জেরক্স কপি আবেদন পত্রের সঙ্গে প্রেরণ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর