BMW i5 M60 xDrive launch

ব্যুরো নিউজ, ২৭ এপ্রিল: BMW রেঞ্জ-টপিং M60 xDrive সংস্করণে ভারতে একেবারে নতুন, প্রথম i5 লঞ্চ করেছে। ইলেকট্রিক 5 সিরিজের দাম Rs. 1,19,50,000 (এক্স-শোরুম)। প্রচলিত পেট্রোল এবং ডিজেল পাওয়ারট্রেন সহ নতুন-জেন 5 সিরিজ শীঘ্রই নজরে আসতে চলেছে গ্রাহকদের।এই মডেলটি আজ থেকেই পাবেন গ্রাহকেরা। i5 M60 xDrive মডেলটি চারটি BMW পেইন্টওয়ার্ক বিকল্প ছাড়াও আটটি রঙের বিকল্পে পাওয়া যাবে। স্ট্যান্ডার্ড ইন্টেরিয়র ট্রিম কার্বন ফাইবারের বিকল্পগুলির মধ্যে রয়েছে আলকান্তারা।

মার্কেটে পা রাখতে চলেছে নতুন-জেনার Maruti Suzuki Dzire চার চাকা, প্রকাশ্যে এলো নজরকাড়া ডিজাইন

ইলেকট্রনিক নিয়ন্ত্রিত শক অ্যাবজরবার সহ অভিযোজিত সাসপেনশন, ইন্টিগ্রাল অ্যাক্টিভ স্টিয়ারিং এবং ছয়টি এয়ারব্যাগ

BMW i5 M60 xDrive মডেলের হার্ডওয়্যার ডিজাইন

BMW এর CLAR প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে, i5 ভেরিয়েন্টটিতে একটি আলোকিত ফ্রন্ট কিডনি গ্রিল এবং LED হেডল্যাম্প সহ একটি নতুন ডিজাইন পাবেন। এটিতে 20-ইঞ্চি, উচ্চ-চকচকে কালো, M হালকা অ্যালয় চাকা রয়েছে। এটির সামনের দিকে বড় এয়ার ইনটেক, ফ্লেয়ার্ড সাইড স্কার্ট, পিছনে ডিফিউজার, লাল ব্রেক রয়েছে। এর চারিদিকে হাই-গ্লস ইনসার্ট সহ একটি স্ট্যান্ডার্ড M Sport Pro প্যাকেজ রয়েছে।

লঞ্চ হতে চলেছে Mahindra XUV3XO চার চাকা, জেনে নিন সম্পূর্ণ স্পেসিফিকেশনস

BMW i5 M60 xDrive মডেলের ভিতরের নজরকাড়া ডিজাইন

এই মডেলটির ভিতরে, নতুন BMW ককপিট লেআউটে স্ট্যান্ডার্ড হিসাবে সর্বশেষ OS 8.5 অপারেটিং সিস্টেম সহ একটি বাঁকা ডিসপ্লে রয়েছে। এছাড়াও ভিতরে একটি পূর্ণ আকারের কাঁচের ছাদ বরাবর কার্বন-ফাইবার ট্রিম, 18-স্পীকার 655W বোয়ার্স এবং উইলকিন্স চারপাশের সাউন্ড সিস্টেম, এম-নির্দিষ্ট চামড়া-মোড়ানো স্টিয়ারিং হুইল, বায়ুচলাচল আসন, এবং গাড়ির মধ্যে রয়েছে গেমিং এয়ারকনসোল। সঙ্গে রয়েছে একটি হেড-আপ ডিসপ্লে, অগমেন্টেড রিয়েলিটি MID, ADAS, ইলেকট্রনিক নিয়ন্ত্রিত শক অ্যাবজরবার সহ অভিযোজিত সাসপেনশন, ইন্টিগ্রাল অ্যাক্টিভ স্টিয়ারিং এবং ছয়টি এয়ারব্যাগ।

BMW i5 M60 xDrive মডেলের ব্যাটারি পাওয়ার ও রাইডিং রেঞ্জ

i5 M60 xDrive মডেলটিতে একটি 81.2kWh ব্যাটারি প্যাক রয়েছে যেখানে একটি টুইন মোটর সেটআপ রয়েছে। এই মোটরটি সর্বোচ্চ 600bhp হর্স পাওয়ার এবং 795Nm টর্ক পাওয়ার জেনারেট করবে। এটির রাইডিং রেঞ্জ 516km এবং টপ স্পীড 230kmph।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর