kora bjp

৪৫ মিনিট লেট হওয়ায় বৈঠকে প্রবেশের অনুমতি পেলেন না BJP-র বীরভূম সাংগঠনিক জেলার সভাপতি

তৃণমূলের কণ্ঠে শোনা গিয়েছে কটাক্ষের সুর!

ব্যুরো নিউজ, ১৪ মার্চ, পুস্পিতা বড়াল: সদর দরজায় কড়া নাড়ছে লোকসভা নির্বাচন। মোটামুটি সমস্ত রাজনৈতিক দলই তার আগে সংগঠন গোছানোয় জোর দিচ্ছে। মঙ্গলবার বিজেপির দলীয় কার্যালয়ে একটি উচ্চ পর্যায়ের বৈঠক ডাকা হয়েছিল বর্ধমান শহরে। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি উপস্থিত ছিলেন সেখানে। BJP-র বীরভূম সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি ধ্রুব সাহা এদিকে সময়ের থেকে প্রায় ৪০ মিনিট দেরিতে সেখানে পৌঁছন। সূত্রের খবর, সেই কারণে তাঁকে ঢুকতেই দেওয়া হয়নি।

বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারের ‘মার্কসিট’

গেরুয়া শিবিরেই ফিরছেন অর্জুন

তৃণমূলের কণ্ঠে শোনা গিয়েছে কটাক্ষের সুর!

বিজেপি বরাবর সতর্ক দলীয় শৃঙ্খলা নিয়ে। জেলা সভাপতি থেকে শুরু করে সাধারণ কর্মী সকলের জন্যই যে দলীয় নিয়ম শৃঙ্খলা এক, গেরুয়া শিবিরের একাংশের কাছে গিয়েছে সেই বার্তা। এই ঘটনা জানাজানি হতে ঘাসফুল শিবির থেকে ছুঁড়ে দেওয়া হয়েছে ব্যাঙ্গার্থক উক্তি


উল্লেখ্য, বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি মঙ্গলবার বর্ধমান সদরে চারটি লোকসভা কেন্দ্রের নেতৃত্বকে নিয়ে বৈঠক করেন। সূত্রের খবর, সেখানেই তিনি নির্বাচনের জন্য সমর কৌশল তৈরি করেন। বৈঠক শুরু হয়েছিল পূর্ব নির্ধারিত সূচি মেনেই। এরপর প্রায় ৪০ মিনিট কেটে গেলেও সেখানে ধ্রুববাবু পৌঁছতে পারেননি কোনও কারণবশত। এরপর ধ্রুববাবু নিরাপত্তা রক্ষী মারফত সেখানে ভেতরে প্রবেশের আবেদন জানিয়েছিলেন, কিন্তু সম্মতি দেওয়া হয়নি তাতে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর