bjp rekha patra on viral video

ব্যুরো নিউজ, ১০ মে:  যতই দিন এগোচ্ছে ততই কার্যত জটিল হচ্ছে সন্দেশখালির পরিস্থিতি। একের পর এক পর্দা ঘুলছে। কিছু দিন আগেই ভাইরাল হয়েছিল সন্দেশখালির একটি ভিডিও তা নিয়েও শোরগোল পড়ে যায় রাজ্য- রাজনীতিতে। তা নিয়ে বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করায় শাসক শিবির। অভিযোগ করা হয় সন্দেশখালির ঘটনা বিজেপির হাত রয়েছে। এবার সম্প্রতি আরও একটি  ভিডিও ভাইরাল হয়েছে (তবে সেই ভিডিও-র সত্যতা যাচাই করেনি আমাদের চ্যানেল)। আর তা নিয়েই এবার ঘাসফুল শিবিরকে কার্যত ‘চাপে’ ফেললেন সন্দেশখালির প্রতিবাদী মুখ তথা বিজেপি প্রার্থী রেখা পাত্র।

প্রকাশ করা হল রাজভবনের CCTV ফুটেজ, কী দেখা গেল ফুটেজে?

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিজেপি প্রার্থী রেখা পাত্রকে। সন্দেশখালি কাণ্ডে রাষ্ট্রপতির কাছে গিয়ে ধর্ষণ, নির্যাতন, অত্যাচারের অভিযোগ জানায় সন্দেশখালির আন্দোলনকারী মহিলারা। এবার তাদের পরিচয় নিয়েই সংশয় প্রকাশ করেন বিজেপি প্রার্থী রেখা পাত্র।

সেই ভিডিওতে কয়েকজন প্রশ্ন তোলেন যে, রাষ্ট্রপতির কাছে নির্যাতিতা মহিলাদের নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু তাদের সেখানে নিয়ে যাওয়া হয়নি। ফলে যাদের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কাছে নিয়ে যাওয়া হয়েছিল তাঁরা কারা?  একই সঙে তাঁরা জানায় যে, তাঁরা সকলেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন জানিয়েছেন অভিযোগও। কিন্তু তাদের বাদ রেখে কাদের রাষ্ট্রপতির কাছে নিয়ে যাওয়া হল?

BJP Helpline

তবে ভাইরাল হওয়া ওই ভিডিয়ো অনেক আগের। তখন বিজেপি তাঁকে প্রার্থীও করেননি বলে দাবি করেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। একইসঙ্গে এই ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, তার পুরনো ভিডিয়ো নিয়ে সন্দেশখালির আন্দোলনকে অসম্মান করার চেষ্টা করছে তৃণমূল। এই ভিডিও তিনি বিজেপির প্রার্থী হওয়ার আগের। আর সেই ভিডিওকে 'মিস ইউজ' করে  সন্দেশখালির মা-বোনকে অসম্মান করছে শাসক দল। 

এর পাশাপাশি রেখা জানান যে, আন্দোলন করার সময় পুলিশ তাকে থানায় ডেকে পাঠায়। এবং শেখ শাহজাহানের বিরুদ্ধে এফআইআর তুলে নিতে চাপ দেয়। এমনকি পুলিশ একটা দরখাস্ত জমা দিতে বলে, যেখানে শেখ শাহজাহান কোনও দুর্নীতি - জোরজুলুম করেনি বলে দরখাস্ত জমা দেওয়ার জন্য চাপ দেওয়া হয় বলে জানান রেখা পাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর