rajvaban cctv footage

ব্যুরো নিউজ, ৯ মে:  রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে উত্তাল রাজ্য-রাজনীতি। গত সপ্তাহের বৃহস্পতিবার এক অস্থায়ী মহিলা কর্মী রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন। তার দাবি, রাজ্যপাল তাঁর দুবার শ্লীলতাহানি করেন। ঘটনায় হেয়ার স্ট্রিট থানায় অভিযোগও দায়ের করা হয়।

দেবের বিরুদ্ধে থানায় বিজেপি

নয়া ভাইরাল ভিডিয়োয় ঘনাচ্ছে রহস্য! সন্দেশখালির নির্যাতিতাদের পরিচয় নিয়ে প্রশ্ন

এই ঘটনায় যথেষ্ট জল ঘোলা হয়। এরই মাঝে গতকাল বিকেলেই রাজভবনের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে একটি বিবৃতি জারি করা হয়। যেখান বলা হয়, রাজভবনের সিসিটিভি ফুটেজ আমজনতা দেখতে পাবেন। শুধুমাত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার পুলিশ সিসিটিভি ফুটেজ দেখতে পারবেন না। আর ওই বিবৃতিতে দুটি ই-মেল আইডি দেওয়া হয়। একটি- [email protected] এবং অপরটি [email protected]। এমনকি একটি ফোন নম্বরও হয়েছে। নম্বরটি হল- ০৩৩ ২২০০ ১৬৪১। বিবৃতিতে দেওয়া এই দুটি ই-মেল আইডি বা ফোন নম্বরে যোগাযোগ করলে দেখা যাবে রাজভবনের সিসিটিভি ফুটেজ। জানানো হয় বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ প্রথম একশোজন আবেদনকারীকে রাজভবনের সিসিটিভি ফুটেজ দেখানো হবে। সেই মত আজ প্রকাশ্যে আনা হয় রাজভবনের সিসিটিভি ফুটেজ।

BJP Helpline

সেই ফুটেজ ঠিক কি দেখা গিয়েছে তা নিয়েই কৌতূহল!

রাজভবনের নর্থ গেটের সামনের দুটি ক্যামেরার রেকর্ডিং দেখানো হয়েছে। তিন বারে তিনটি সিসিটিভি ফুটেজ সামনে আনা হয় এদিন। ৫টা ৩১ মিনিট থেকে ৫টা ৪২ মিনিটের যে ভিডিও ফুটেজটি দেখানো হয়েছে তাতে ওই মহিলাকে হেটে ভেতরে ঢুকতে দেখা যায়। সেখানে ওই অভিযোগকারিণীকে ওসির কাচের ঘরের দিকে হেটে যেতে দেখা যায়।

তবে এদিন রাজভবনের ভিতরের কোনও ফুটেজ প্রকাশ্যে আনা হয়নি। রাজ্যপাল যেখানে বসেন সেখানে সিসিটিভি না থাকলেও লিফট, করিডরে সর্বত্রই সিসিটিভি রয়েছে। কিন্তু সেখানকার কোনও ফুটেজ এদিন দেক্ষান হয়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর