dev viral audio

ব্যুরো নিউজ, ৯ মে:  ঘাটালে খুনের আশঙ্কায় গতকালই বোমা ফাটিয়েছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবে। তিনি জানান, ‘১০ থেকে ২০ তারিখের মধ্যে খুন হতে পারে’ এমনই বিস্ফোরক দাবি করেছিলেন দেব।

তিনি বলে ছিলেন, আগামী ১০ থেকে ২০ তারিখের মধ্যে খুন হতে পারে কেশপুরে। দেব এও বলেন, বিজেপি যে ভাবে খাটাল জেতার জন্য লেগে রয়েছে, তাতে আমাদের কাছে খবর আছে যে, কেশপুরে তারা ষড়যন্ত্র করছে। নিজেদের দলের লোককে মেরে তার দায় চাপাবে আমাদের লোকের ওপর। অশান্তি সৃষ্টি করে ভোট করানোর চেষ্টা করবে। আর তা হবে আগামী ১০ থেকে ২০ তারিখের মধ্যে। এমনই বিস্ফোরক দাবি করেন দীপক অধিকারী ওরফে দেব। তিনি এও বলেন, বিজেপি মৃত্যুর রাজনীতি শুরু করতে চলেছে।  একই সঙেই তিনি বলেন, আমি কেশপুরে দশ বছর ধরে শান্তি রেখেছি শান্তি রাখার চেষ্টা করেছি।

নয়া ভাইরাল ভিডিয়োয় ঘনাচ্ছে রহস্য! সন্দেশখালির নির্যাতিতাদের পরিচয় নিয়ে প্রশ্ন

BJP Helpline

দেবের এই কথার পরিপ্রেক্ষিতে আওয়াজ তোলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ। তিনি বলেন, দেব বিজেপি কর্মীকে খুন করবেন। আর তা তিনি আগে থেকেই প্রকাশ্যে জানিয়ে রাখলেন। একই সঙে তিনি তাই দেবের গ্রেফতারির দাবিও জানান। এবার এই অভিযোগে দেবের বিরুদ্ধে থানায় গেল গেরুয়া শিবির। আজ থানায় অভিযোগ দায়ের করেন ঘাটাল সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক তন্ময় ঘোষ।

তন্ময়ের অভিযোগ, আগামী ২৫ মে লোকসভায় ভোট। আর তার আগে তৃণমূল প্রার্থীর এই মন্তব্যের জেরে কোনও বিজেপি কর্মী ভয়ে বাড়ি থেকে বেরোতে সাহস পাচ্ছে না। দেবের কথা মত যদি কেশপুরে কোনও বিজেপি কর্মীর ঘুনের ঘটনা ঘটে তবে ব্যাপক গন্ডগোল, অশান্তি সৃষ্টি হবে। তাই শান্তিপূর্ণ ভোট করাতে ঘটনার তদন্ত ও ব্যবস্থার দাবি করেন তিনি। একই সঙে দায়ের করা অভিযোগ যেনও এফআইআর হিসেবে গ্রহণ করে পদক্ষেপ করা হয় সেই আবেদনও জানানো হয়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর