bidhannagar lynching

ব্যুরো নিউজ, ১০ জুলাই : আবারও খাস কলকাতায় গণপিটুনি। বিধাননগরে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার তিনজন।

হাসপাতালে ভর্তি অভিনেত্রী উর্বশী রাওতেলা

গণপিটুনিতে মৃত্যুর খবর এখন সংবাদ শিরোনাম জুড়ে। কয়েক সপ্তাহ ধরেই নানা জায়গা থেকে গণপিটুনি ও গণপিটুনিতে মৃত্যুর খবর সামনে এসেছে। যা নিয়ে উত্তাল হয়েছে রাজ্য-রাজনীতি। এমনকি খাস কলকাতায় বউবাজার, করুণাময়ীর মত জায়গায় গণপিটুনিতে মৃত্যুর খবর সামনে এসেছে। এছাড়াও জেলায় জেলায় এমন ঘটনা ঘটেই চলেছে। এবার বিধাননগরে ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনা ঘটল।

বিরাট কোহলির রেস্তোরাঁর নামে FIR! মধ্যরাতে কী এমন ঘটল? 

জানা গিয়েছে, গতকাল তিনজন ব্যক্তি দুপুর নাগাদ এলাকায় প্রবেশ করে। তাঁদের মধ্যে একজন বৃদ্ধ ছিল বলে জানা গিয়েছে। ছেলেধরা সন্দেহে তাদের ওপর চড়াও হয় এলাকাবাসী। এরপরই তাদের বেধরক মারধর করা হয় বলে খবর।

শুধু বিধাননগরই নয়, নানা জায়গা থেকে ছেলেধরা সন্দেহে গণপিটুনির অভিযোগ উঠে এসেছে। বসিরহাটেও ছেলেধরা সন্দেহে এক মানসিক ভারসাম্যহীন যুবক গণপিটুনির শিকার হন। ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয় বলে জানা যায়।

BJP Helpline

বিধাননগরের ঘটনায় পুলিশ তিনজনকে উদ্ধার করতে এলে স্থানীয় মানুষে ক্ষোভের মুখে পড়ে পুলিশ। পুলিশের গাড়িতেও ধাক্কাধাক্কি করে তারা। স্থানিয়দের অভিযোগ, ওই লোকগুলো দুপুর থেকে এলাকায় ঘুর ঘুর করছিল। তারা কারা? কোথা থেকে এসেছে? জানতে চাওয়া হলে ঠিকঠাক উত্তর দেয়নি। ঘটনায় তাদের সন্দেহ বাড়ে। জানা যায়, এরপরেই তাদের ওপর চড়াও হয় এলাকার মানুষ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর