Bangladesh mp murder case

ব্যুরো নিউজ, ২২ মে : গত পাঁচ দিন ধরে নিখোঁজ বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম। মনে করা হচ্ছিল তাকে খুন করা হয়ে থাকতে পারে। তেমনই আশঙ্কা করা হচ্ছিল। এবার সেই বিষয়ে বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানান, ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম আনারের দেহ পাওয়া গিয়েছে কলকাতায়। নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেন থেকে নিউটাউনের টেকনোসিটি থানার পুলিশ তার মৃতদেহ উদ্ধার করেছে।

জয়ের আসন সংখ্যা নিয়ে মমতাকে নিশানা অমিত শাহর

গত ১১ মে ভারতে এসে বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম তাঁর বন্ধুসম্পর্কীয় গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। ১৩ মে দুপুরে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে তিনি বের হন। তবে বাড়িতে ফেরার কথা বলে বের হলেও তিনি আর ফেরেননি। ঘটনায় তৈরি হয় রহস্য। ঘটনায় ১৮ মে বরাহনগর থানায় একটি নিখোঁজের অভিযোগ দায়ের করেন গোপাল বিশ্বাস। এদিকে বাংলাদেশ পুলিশ সূত্রে খবর, যে দিন তিনি নিখোঁজ হন, সেদিনই তাঁকে খুন করা হয়েছে। এছাড়াও পুলিশের দাবি, হত্যার পর তাঁর দেহ সরিয়ে ফেলার জন্য চেষ্টা করা হচ্ছিল।

বাংলাদেশ থেকে ভারতে আসা আনোয়ারুল আজিমের নিখোঁজের ঘটনায় পুলিশ সূত্রে এও জানা গিয়েছে, ঘটনায় সন্দেহভাজন দুজনকে পুলিশ বাংলাদেশে আটক করেছে। আটক হওয়া ওই দুই ব্যক্তি সম্প্রতি কলকাতা থেকে ফিরেছেন। আটক হওয়া দুজনের মধ্যে একজনের নাম আমানুল্লাহ।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর