at-the-end-of-the-exam bomb blust at-the-bhandar school

ব্যুরো নিউজ, ২৭ ফেব্রুয়ারি: ২৭ ফেব্রুয়ারি ছিল উচ্চ মাধ্যমিকের ইতিহাস পরীক্ষা। সেই মতো পরীক্ষার দিয়ে স্কুলে আসে পরীক্ষার্থীরা। সব ঠিকঠাকই ছিল। পরিক্ষাও মিটলো ভালো মতন। কিন্তু এরপরেই যত বিপত্তি।

কংগ্রেসের বিরুদ্ধে বিস্ফোরক গীতা কোডা | দল ছেড়ে বিজেপিতে যোগ

পরীক্ষা সবে শেষ। পরীক্ষার্থীদের মনে প্রশ্ন সব ঠিক উত্তর লিখেছিতো? ইতিহাসের এতো সাল গুলিয়ে ফেল্লামনাতো? বাইরে গিয়ে বন্ধুদের থেকে কনফার্ম করতে হবে। কিন্তু বাইরেই রয়েছে বিপদ। পরীক্ষা শেষে হঠাৎই বিকট আওয়াজে কেঁপে ওঠে গোটা স্কুল চত্বর। সকলের মনে কৌতূহল। আদতে কি ঘটলো? এতো প্রচন্ড আওয়াজ, তবে কি বোমা ফাটলো? ভয়ে স্তম্ভিত পরীক্ষার্থী থেকে স্কুলের অন্যান্যরা। আতঙ্কে হইচই পড়ে গেছে স্কুলে।

Advertisement of Hill 2 Ocean

স্কুল থেকে বের হতে গেটের কাছেও বেধে গেছে শোরগোল। সকলের মুখে একটাই কথা, বোম ফেটেছে…বোম ফেটেছে…। ওই বিকট শব্দ হয় ভাঙড় হাইস্কুলের বাথরুমের দিক থেকে। সেই জায়গায় পড়ে রয়েছে ছিন্ন ভিন্ন কাগজ, এমনকি মিলেছে বোমার সুতলিও।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছছে ভাঙড় থানার পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, কোনও ছাত্রই পরীক্ষার শেষে এই ঘটনা ঘটিয়েছে। পরীক্ষা শেষ হওয়ার প্রায় দশ মিনিট পরই ওই ভয়ঙ্কর আওয়াজ শোনা যায় বলে জানান এক স্থানীয়বাসিন্দা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর