pan PATA

ব্যুরো নিউজ, ১০ জুলাই : পুজোর কাজ থেকে শুরু করে নিমন্ত্রন বাড়ির শেষ পাত সবেতেই পান না হলে চলে না। তবে এই পানের বিশেষ ব্যবহারেই কিন্তু কেটে যেতে পারে নানা বাধা-বিপত্তি। খুলে যেতে পারে সৌভাগ্যের দরজা।

ঘরের দেওয়ালে রং করার ক্ষেত্রে যে বিষয়গুলি নজর রাখা প্রয়োজন

শুধু তাই নয়, পান পাতার ব্যবহারে নজর দোষ কেটে যেতে পারে। এছাড়াও সুখ সমৃদ্ধি বৃদ্ধির পাশাপাশি পান আমাদের মানসিক শান্তি ফিরিয়ে আনতে পারে।

সংসারে আয় – উন্নতি পেতে চাইলে একটি সাদা কাপড়ে স্বস্তিক চিহ্ন এঁকে তার ওপর পুজোর পান, আতপ চাল, কাঁচা হলুদ নিয়ে তা কাপরের মধ্যে বেঁধে ঘরের প্রধান দরজার মাথায় ঝুলিয়ে রাখুন।

জীবন থেকে নানা বাধা বিপত্তি দূর করতে চাইলে ৭টা পান নিন, প্রতিটি পানের সঙ্গে একটা করে কড়ি, এক টাকার কয়েন ও একটা করে সুপারি নিয়ে কোনও মন্দিরে দান করুন।

BJP Helpline

ব্যবসায় আর্থিক উন্নতি বৃদ্ধির জন্য বৃহস্পতিবার লক্ষ্মীপুজোয় ব্যবহার করা পান ক্যাশ বাক্সে রেখে দিন।

পুজোয় ব্যবহার করা পান, একটা সুপারি, আতপ চাল ও কাঁচা হলুদ একটি পরিষ্কার সবুজ বা হলুদ কাপড়ে বেঁধে ব্যবসার স্থানে রেখে দিতে পারেন। এতে ব্যবসার ক্ষেত্রে সমস্ত বাধা কেটে গিয়ে উন্নতির পথ প্রশস্থ হবে।

নজর দোষে কিছুতেই শরীর ভালো যাচ্ছে না? তবে একটি পান নিন, তাতে অল্প পরিমাণ সরষের তেল মাখিয়ে নিন। এরপর যে ব্যক্তির ওপর থেকে নজর দোষ কাটাতে চান তার শরীরের চারদিকে ৭ বার ঘুরিয়ে নিন। এরপর ওই পানটি আগুনে পুরিয়ে ফেলুন। এতে নজর দোষ কেটে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর