অনুব্রত মণ্ডলের পদ ছাড়ার গুঞ্জন

ব্যুরো নিউজ,২২ অক্টোবর:প্রায় দু বছর ধরে জেলে থাকলেও বীরভূমের অনুব্রত মণ্ডল তৃণমূলের সভাপতি পদে বহাল ছিলেন। কিন্তু হঠাৎ করে জল্পনা উঠেছে যে অনুব্রত মণ্ডল তার জেলা সভাপতি পদ ছেড়ে দেবেন।এই নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। অনুব্রত মণ্ডল জেলে থাকাকালীন বীরভূম জেলায় দল চালানোর জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি কোর কমিটি গঠন করেছিলেন। সেই কোর কমিটি অনুযায়ী জেলায় কাজ হতো।

আর জি কর হাসপাতালে আর্থিক দুর্নীতির অভিযোগঃ৬ অভিযুক্ত জেল হেফাজতে

তৃণমূলের জেলা নেতৃত্ব কি জানান?

সম্প্রতি জামিনে ছাড়া পেয়েছেন অনুব্রত মণ্ডল। পুজোর পর ব্লকে ব্লকে বিজয়া সম্মেলনীতে যোগ দিচ্ছেন তিনি। সোমবার এক বিজয়া সম্মিলনীতে অনুব্রত মণ্ডল বলেন যে মন্ত্রী চন্দ্রনাথ সিংহ বলেছিলেন যে নুরুল ইসলাম যিনি সিউড়ি ২ ব্লকের তৃণমূল সভাপতি তিনি নাকি তার পদ ছেড়ে দেবেন। এই প্রসঙ্গে অনুব্রত বলেন যে নুরুলকে আমি অনুরোধ করব যে ২০২৬ সালে ‘দিদি’কে মুখ্যমন্ত্রী করার পরই একসাথে পথ ছাড়বো তার আগে পথ ছাড়ার কোন প্রশ্নই ওঠেনা ।সাফ জানিয়ে দেন অনুব্রত ওরফে ‘কেষ্ট’। প্রসঙ্গত চন্দ্রনাথ সিং এর কাছ থেকে অনুব্রত জানতে পেরেছিলেন যে নুরুল ইসলাম সিউড়ি ২ ব্লকের তৃণমূল ব্লক সভাপতি পদ ছাড়তে চান এবং তারই প্রতিক্রিয়াতেই অনুব্রত মণ্ডলের এই মন্তব্য।

জুনিয়র ডাক্তারদের চা প্রত্যাখ্যান, সহযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা

বিজেপির বীরভূম সাংগঠনিক জেলার সভাপতি ধ্রুব সাহা অবস্য বলেন অনুব্রত মণ্ডল বীরভূম জেলার রাজনীতিতে একেবারে কোনঠাসা হয়ে পড়েছেন। ২০২৬ সালে সাধারণ মানুষ অনুব্রত এবং নুরুলকে একেবারেই ত্যাগ করবেন। সাধারণ মানুষ চান না অনুব্রত এবং নুরুলকে এবং এই সম্ভাবনার কথা জানতে পেরেই আগে থেকে তিনি এই সমস্ত কথা বলে রাখছেন। এ বিষয়ে তৃণমূলের জেলা কোর কমিটির আহবায়ক বিকাশ রায়চৌধুরী বলেন বীরভূম জেলা কেষ্ট মন্ডল এর ঘর। নুরুল ইসলাম তার বন্ধু। তৃণমূলের জেলা নেতৃত্ব জানান অনুব্রত মণ্ডল তার জেলা সভাপতি পদ ছাড়বেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর