Ananya Pandey is getting married to Aditya

পুস্পিতা বড়াল, ২৮ মার্চ: অবশেষে চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা আদিত্যর প্রতি প্রেম স্বীকার করে নিলেন। গোটা বলিউডে যে প্রেমের গুঞ্জন নিয়ে এতদিন হইচই পড়ে গিয়েছিল, অনন্যা নিজেই এবার সেই গুঞ্জনে সিলমোহর দিলেন। তিনি নিজেই স্পষ্ট জানিয়ে দিলেন, ‘তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ আদিত্য।’

বিবাহ বিচ্ছেদের পরও ফের বিবাহ বার্ষিকী পালন নওয়াজউদ্দিন ও আলিয়ার! তবে কী মন কষাকষি শেষ?

তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ আদিত্য!

Advertisement of Hill 2 Ocean

অনন্যা সম্প্রতি নেহা ধুপিয়ার পডকাস্ট শোয়ে অংশ নিয়েছিলেন। সেখানেই নানা কথায়, নেহা তোলেন সোজা আদিত্যর প্রসঙ্গ। অনন্যা কিন্তু নেহার প্রশ্নের স্পষ্ট জবাবও দিয়েছেন। এই প্রসঙ্গে অনন্যা বলেন, ”আদিত্য আমার বন্ধুর চেয়ে অনেক বেশি। বলতে পারি, আমার জীবনের খুব গুরুত্বপূর্ণ মানুষ। যাকে ছাড়া আমি ভাবতে পারি না। আদিত্যর সঙ্গে সময় কাটাতেও ভালো লাগে আমার। সবচেয়ে বড় ব্যাপার আদিত্য আমাকে বোঝে। হয়তো ভবিষ্যতটাও এভাবেই সাজাব।” বিয়ের ইঙ্গিত রয়েছে অনন্যার এই কথাতেই। তবে চাঙ্কি কন্যা এখনই বিয়ের তারিখ জানাতে নারাজ।

শুধু তাই নয়, অনন্যা কিন্তু এমন ইঙ্গিত দিয়েছিলেন ‘কফি উইথ করণ’ শোয়েও। করণ সেই সময় সারার কাছে জানতে চান, “এমন কী অন্যন্যার আছে যা তোমার কাছে নেই?” নবাবকন্যা উত্তরে বলেন, “নাইট ম্যানেজার।” যা কিনা আদিত্য রায়কাপুর অভিনীত সিরিজ। অনন্যা সারার কথা শুনেই লজ্জায় লাল হয়ে যান। এর পরই আবার বলে বসেন, “অনন্যা রয় কাপুরের মতো অনুভূতি হচ্ছে।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর