Ampere NXG

ব্যুরো নিউজ, ২৪ এপ্রিল : অ্যাম্পিয়ার ইলেকট্রিক গত কয়েক মাস ধরেই তাদের ব্র্যান্ডের নতুন ইলেকট্রিক স্কুটার পরীক্ষায় ব্যস্ত। অ্যাম্পিয়ার এনএক্সজি কোডনেমযুক্ত, স্কুটারটি একেবারে নতুন প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং বলা হয় যে এটি এখনও পর্যন্ত কোম্পানির সবচেয়ে প্রিমিয়াম ইলেকট্রিক স্কুটার। কয়েক মাস পরীক্ষার পর, কোম্পানি অবশেষে 30 এপ্রিল স্কুটারটি চালু করতে চলেছে।

Piaggio স্কুটারের 140তম Vespa উন্মোচন, প্রকাশ্যে স্কুটারের ইঞ্জিন পাওয়ার সহ যাবতীয় তথ্য

Ampere NXG ইলেকট্রিক স্কুটারের হার্ডওয়্যার ডিজাইন

কয়েক মাস আগে কোম্পানির দ্বারা দায়ের করা ট্রেডমার্ক অনুসারে অ্যাম্পিয়ার এনএক্সজির নামকরণ হতে পারে নেক্সাস। আসন্ন স্কুটারটির ফুটবোর্ডে একটি দীর্ঘ আসন এবং পর্যাপ্ত লেগরুম রয়েছে। দুইজন প্রাপ্তবয়স্ক মানুষ আরামে বসতে পারবেন এই স্কুটারটিতে। স্কুটারটিতে অল-এলইডি লাইট, টিএফটি ডিসপ্লে রয়েছে, যেটিতে ব্লুটুথ সংযোগ এবং নেভিগেশন রয়েছে।

Ampere NXG ইলেকট্রিক স্কুটারের প্রতিদ্বন্দ্বী

চ্যাসিসের জন্য, একটি আন্ডারবোন ফ্রেম থাকবে, যার এক প্রান্তে একটি টেলিস্কোপিক কাঁটা এবং পিছনের দিকে জোড়া মনোশক রয়েছে৷ স্কুটারটিতে 12-ইঞ্চি অ্যালয় হুইল এবং অ্যাম্পিয়ারের জন্য প্রথম দিকে সামনে একটি ডিস্ক ব্রেক রয়েছে। প্রাথমিকভাবে আশা করা হচ্ছে, এই নতুন স্কুটারটি কোম্পানির জন্য বেশ গুরুত্বপূর্ণ হবে। কারণ এটি বৈদ্যুতিক স্কুটার বাজারে একটি বড় প্রতিযোগিতা তৈরি করতে চলেছে। অবশ্য এটি সম্প্রতি লঞ্চ হওয়া Ather Rizta এবং Ola S1X মডেলের সাথে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর