image

ব্যুরো নিউজ,১০ সেপ্টেম্বর:টানা  ১৪ বছর পর ফের জুটি বাঁধতে চলেছেন অভিনেতা অক্ষয় কুমার এবং পরিচালক প্রিয়দর্শন। ‘হেরাফেরি’, ‘গরম মাসালা’ , ‘ভাগাম ভাগের’ মতো একের পর এক হিট ছবি বক্স অফিস কে উপহার  দিয়েছেন প্রিয়দর্শন এবং অক্ষয়ের জুটি। তাদের মধ্যে সবচেয়ে সুপারহিট সিনেমা হল ‘ভুলভুলাইয়া’। বিগত কয়েক বছর অক্ষয় কুমারের সিনেমা সেরকম হিট হচ্ছে না ।একটার পর একটা ফ্লপ হচ্ছে।

আরজি কর কাণ্ডঃবিশেষ তথ্য হাতে পাওয়ার ফলেই কি তরুণী চিকিৎসকের মৃত্যু

হিট সিনেমার খরা কি কাটবে এবার?

অক্ষয় এবং প্রিয় দর্শনের মেলবন্ধনে আগে তাদের বহু ছবি বক্স অফিসে সুপারহিট হয়েছে ।তাই হিট সিনেমার খরা কাটাতেই কি অক্ষয় কুমার আবার প্রিয় দর্শনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন? অক্ষয়- প্রিয়দর্শনের নতুন সিনেমা আসতে চলেছে ‘ভূত বাংলো”। এই সিনেমার শুটিং এ বছরের শেষের দিক থেকেই শুরু হতে চলেছে। ‘ভূত বাংলা’র প্রথম ঝলকে দেখা যাচ্ছে অক্ষয় কুমারের হাতে এক বাটি দুধ, তার ঘাড়ের উপর একটি কালো বিড়াল এবং পেছনে একটি ভূত  বাংলো।

উৎসবে না ফেরার বার্তা সাধারণ মানুষ সহ টালিগঞ্জের ফিল্ম ইন্ডাস্ট্রির 

সোমবার অভিনেতা অক্ষয় কুমারের জন্মদিন ছিল। ৫৭ বছরে পা দিলেন অক্ষয় কুমার ।তার জন্মদিনের দিনেই তার আগামী ছবি ‘ভূত বাংলো’র প্রথম ঝলক শেয়ার করেছেন ভক্তদের।  এই সিনেমাটি একটি হরর কমেডি। ‘কালো জাদু’ সম্পর্কিত বিভিন্ন কুসংস্কারের বিরুদ্ধে এই সিনেমাটি বার্তা বহন করবে বলে জানিয়েছেন পরিচালক প্রিয়দর্শন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর