Afridi removed from T20 leadership

পুস্পিতা বড়াল, ৩১ মার্চ: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আবার বাবর আজম অধিনায়ক হলেন পাকিস্তানের। আপাতত তাঁকে অধিনায়ক করা হয়েছে শুধু সাদা বলের ক্রিকেটের। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, রবিবার বাবরকে নেতৃত্বে ফিরিয়ে আনার কথা।

লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy M55 5G মডেলের দাম! সঙ্গে আকর্ষণীয় ফিচারস!

Advertisement of Hill 2 Ocean

বাবর পাকিস্তানে নেতৃত্বে ইস্তফা দিয়েছিলেন গত এক দিনের বিশ্বকাপের পর!

বাবর পাকিস্তানে নেতৃত্বে ইস্তফা দিয়েছিলেন গত এক দিনের বিশ্বকাপের পর। তাঁকে নেতৃত্ব ছাড়তে এক রকম বাধ্য করা হয়েছিল এশিয়া কাপ এবং বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতার পর। পিসিবির তৎকালীন চেয়ারম্যান জ়াকা আশরফ প্রস্তাব দিয়েছিলেন,’শুধু টেস্ট দলকে নেতৃত্ব দিন বাবর।’ নতুন কেউ আসুক সাদা বলের ক্রিকেটে।

তিনি যুক্তি দিয়েছিলেন, দেশের সেরা ব্যাটারের উপর থেকে চাপ কমানোর। বাবর অবশ্য পাকিস্তানের নেতৃত্ব ছেড়ে দিয়েছিলেন সব ধরনের ক্রিকেটেই। শান মাসুদকে সেই সময় টেস্ট দলের অধিনায়ক করা হয়েছিল। পরে শাহিন আফ্রিদিকে টি-টোয়েন্টি ক্রিকেটের অধিনায়ক করা হয়। কোনও অধিনায়ক ঘোষণা করা হয়নি এক দিনের ক্রিকেটের জন্য।

এই প্রসঙ্গে পিসিবি এক বিবৃতিতে লিখেছে, ‘‘বাবর আজ়মকে সাদা বলের ক্রিকেটে পাকিস্তানের অধিনায়ক করা হল। পিসিবির নির্বাচক কমিটির সব সদস্য এ ব্যাপারে সহমত হয়েছেন। তার ভিত্তিতে পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি পাকিস্তানের পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক করা হল বাবরকে। তিনি সাদা বলের ক্রিকেটে নেতৃত্ব দেবেন।’’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর