ইভিএম নিউজ ব্যুরো, ১৫ মার্চঃ আজ রাশি পরিবর্তন করছে সূর্য। কুম্ভ রাশি ত্যাগ করে সূর্যের প্রবেশ ঘটবে মীন রাশিতে। জ্যোতিষশাস্ত্র মতে, সূর্যের এই গোচর কর্মক্ষেত্রে বিশেষ করে চাকরিজীবীদের জন্য  আগামী এক মাস বিশেষ ফলপ্রদ করে তুলবে। বিশেষ করে পাঁচটি রাশির জন্য এই পরিবর্তন  অত্যন্ত তাৎপর্যপূর্ণ হতে চলেছে। কিন্তু রাশিগুলি কি কি ? দেখে নিন…

বৃশ্চিক রাশি- এই রাশির দশম স্থানের অধিপতি হল সূর্য যার গোচর হতে চলেছে পঞ্চম স্থানে। ফলে পরিশ্রম করলে শিক্ষার ক্ষেত্রে ব্যাপক উন্নতির সম্ভাবনা রয়েছে এই রাশির জাতক-জাতিকাদের। প্রেমের ক্ষেত্রে কোন জটিলতা তৈরি হয়ে থাকলেও তা কেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা কিংবা লগ্নিকারি সংস্থায় বিনিয়োগের ক্ষেত্রেও লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য।

মিথুন রাশি- এই রাশির ক্ষেত্রে সূর্যের অবস্থান হতে চলেছে তৃতীয় স্থানে। এর ফলে মিথুন রাশির জাতক-জাতিকারা যে কাজের সঙ্গেই যুক্ত থাকুকনা কেন, কাজকে ভালোবেসে নিখুঁত ভাবে  সম্পন্ন করলে সাফল্য অবধারিত।  কর্মক্ষেত্রে সিনিয়রদের পরামর্শ মেনে চললে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে।

মীন রাশি- সূর্যের এই গোচর যেহেতু মীন রাশিতেই হচ্ছে সেই হেতু এই রাশির জাতক- জাতিকারা ব্যবসা কিংবা চাকরি যে কর্মের সঙ্গেই যুক্ত থাকুননা কেন মনোযোগ সহকারে কাজ করলে সাফল্যের জোয়ার অবশ্যই আসতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি লাভেরও সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি- এই রাশির জাতক- জাতিকারা তাদের পরিবারের সদস্যদের যথাযথ সম্মান দিয়ে চললে পারিবারিক সুখ সমৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আটকে থাকা অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি-    সূর্যের গোচরের ফলে আগামী এক মাস বৃষ রাশির জাতকরা বিশেষ করে চাকরিজীবীরা কোনোরকম ভুলভ্রান্তি না করে কঠোর পরিশ্রম করলে নজরকাড়া সাফল্য মিলবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে বিনিয়োগও ফলদায়ক হতে পারে।

 

 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর