govindas-accident-thank-you-fans

ব্যুরো নিউজ,৫ অক্টোবর:সংবাদমাধ্যমের সামনে এসে সকলকে ভালোবাসা জানিয়ে অভিনেতা গোবিন্দা বলেন, ‘যারা যারা যেখানে যেখানে আমার সুস্থতার  জন্য পুজো দিয়েছেন, দোয়া করেছেন, প্রেয়ার করেছেন , তাদের সবাইকে ধন্যবাদ। আমি আমার শুভাকাঙ্ক্ষী, সংবাদমাধ্যম এবং পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি।’  দিনকয়েক আগে গোবিন্দা নিজ বাড়িতে এক অদ্ভুত দুর্ঘটনার শিকার হন। হঠাৎই পায়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন তিনি।গতকাল হাসপাতাল থেকে বের হওয়ার সময় সকল শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান তিনি।

উৎসবের মরশুমে ভারতের রেলের টিকিটের নিশ্চয়তা!

জীবনকে অনিশ্চিত বলে উল্লেখ

ঘটনাটি সম্পর্কে অভিনেতা বলেন, “ক্ষতটি গভীর এবং এটি একটি দুঃখজনক ঘটনা। ভোর ৪:৪৫ থেকে ৫টার মধ্যে আমি কলকাতার একটি শো-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। ঠিক সেই সময় আমার বন্দুকটি পড়ে গিয়ে গুলি বেরিয়ে আসে। আমি শরীরে এক ঝাঁকুনি অনুভব করলাম এবং দেখলাম রক্ত বের হচ্ছে।” তিনি আরও বলেন, “এই দুর্ঘটনাকে অন্য কিছুর সঙ্গে যুক্ত করা উচিত নয়।” গোবিন্দা জীবনকে অনিশ্চিত বলে উল্লেখ করে বলেন, “আমরা যখন সকালে ঘুম থেকে উঠে প্রস্তুত হচ্ছিলাম, তখন মনে হয়েছিল সবকিছু ঠিক আছে। আমি একজন Happy-Go-Lucky ব্যক্তি, তাই আমি এ সম্পর্কে চিন্তা করিনি। তবে আমাদের সবসময় সতর্ক থাকা উচিত। আশা করি কাউকে এর মধ্য দিয়ে যেতে হবে না।”

হারানো সময়ের স্মৃতি,পুজোর দিনগুলোর ফিরে দেখা

মুম্বইয়ের সিটি কেয়ার হাসপাতালের চিকিৎসক ডক্টর আগরওয়াল সংবাদমাধ্যমকে জানান, “গোবিদের অবস্থা স্থিতিশীল। যদিও তার পায়ে গভীর ক্ষত রয়েছে, তবে তিনি ভালো আছেন। তাঁর পায়ে ৮ থেকে ১০টি সেলাই পড়েছে।” জানা গেছে, হাঁটুর দুই ইঞ্চি নিচে গুলি লেগেছে।এদিকে, সোশ্যাল মিডিয়ায় একটি রক্ত মাখা ৯ এমএম বুলেটের ছবি ভাইরাল হয়েছে। দাবি করা হচ্ছে, এটি নাকি গোবিন্দার পা থেকে বের করা সেই বুলেট। তবে ছবির সত্যতা যাচাই করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর