passenger-shares-horrifying-experience-on-flight-food-infested-with-cockroach

ব্যুরো নিউজ,৩০ সেপ্টেম্বর:এক ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হলেন দিল্লি থেকে নিউ ইয়র্কগামী একটি এয়ার ইন্ডিয়ার বিমানের যাত্রী।  সুশান্তা শ্রাভন্ত নামে ওই বিমান যাত্রী, বিমান সংস্থার পরিবেশন করা খাবারে আরশোলা দেখে অর্ধেক খেয়ে ফেলে দেন ।কিছুক্ষণ পর তিনি অসুস্থ হয়ে পরেন।জানা গেছে, সুশান্তা তার দুই বছরের সন্তানের সঙ্গে বিমান যাত্রা করছিলেন। বিমানে তাকে একটি অমলেট পরিবেশন করা হয়েছিল। খাবারটি খাওয়ার পরেই তিনি ওই আরশোলাটি দেখতে পান। তিনি তার খাবারের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তের মধ্যে তার পোস্টটি ভাইরাল হয়ে যায়।

জেল থেকে বেরিয়ে চিকিৎসার জন্য কলকাতায় অনুব্রত মণ্ডলঃরাজনীতিতে গুঞ্জন

তীব্র সমালোচনা শুরু

নেটিজেনরা বিমান সংস্থার বিরুদ্ধে তীব্র সমালোচনা শুরু করেন। একজন মন্তব্য করেন, “বেশিরভাগ এয়ারলাইন্সে খাবারের পরিবেশন করে কম আলোতে। তাদের খাবারের গুণগত মান আরও উন্নত করা উচিত।” অন্য একজন লেখেন, “টাটা যখন দায়িত্ব নিয়েছিল তখন আমি খুশি হয়েছিলাম, কিন্তু পুরনো কর্মীদের বাদ দিতে হবে। নতুন ইন্ডিয়া তৈরির জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ।”অনেকেই বলছেন যে, বিমান সংস্থার খাবারের মান স্কুল ও রেলওয়ের মতো অস্বাস্থ্যকর। তারা শুধু ক্ষমা চাইলে হবে না, বরং এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি বন্ধ করতে হবে।

নাসরাল্লার পর হিজ়বুল্লার নেতৃত্বে তুতোভাই হাশেম

সুশান্তা তার পোস্টে লিখেছেন, “যখন আমি খাবারটি অর্ধেক খেয়ে ফেলি, তখন দেখি ভিতরে একটি আরশোলা রয়েছে। এই ঘটনার পর খাদ্যে বিষক্রিয়া হয় এবং আমি অসুস্থ হয়ে পড়ি।” এর পরে, এয়ার ইন্ডিয়া তাদের দুঃখ প্রকাশ করে এবং তদন্তের আশ্বাস দেয়। তারা লিখেছে, “আপনার বুকিং-এর বিস্তারিত তথ্য আমাদের সরাসরি পাঠান, যাতে আমরা দ্রুত তদন্ত করতে পারি।”এই ঘটনা ইন্টারনেটে এক নতুন আলোচনার জন্ম দিয়েছে, যেখানে যাত্রীদের খাবারের মান এবং নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করা হচ্ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর