rg-kor-case-protest-bjp-durga-puja

ব্যুরো নিউজ,২৭ সেপ্টেম্বর:দেশজুড়ে আরজি কর কাণ্ডের প্রতিবাদ চলছে, যা বিদেশেও ছড়িয়ে পড়েছে। বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলগুলো নিজেদের মতো করে এই আন্দোলনে অংশগ্রহণ করছে। তবে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, দুর্গাপুজোর সময় আপাতত আন্দোলন স্থগিত রাখা হবে। তিনি বলেছেন, পুজোর পরে আবার এই আন্দোলন শুরু হবে এবং মমতা বন্দ্যোপাধ্যায় পদত্যাগ না করা পর্যন্ত এই আন্দোলন চলবে।

সুইৎজ়ারল্যান্ডে প্রথম ‘সুইসাইড পড’ ব্যবহারে গোলযোগ

উদ্দীপনা সৃষ্টি করেছে

সুকান্ত মজুমদার বলেন, “আমাদের আন্দোলন চলতেই থাকবে। দুর্গাপুজোর সময় আমরা কোনও প্রতিবাদ কর্মসূচি পালন করব না। কিন্তু পুজোর পর আবার রাস্তায় নামব এবং নবান্ন ঘেরাও কর্মসূচি পালন করব।” তার এই ঘোষণা দলের মধ্যে নতুন উদ্দীপনা সৃষ্টি করেছে।অপরদিকে, বাম ছাত্রযুবদের পক্ষ থেকে একাধিক কর্মসূচির আয়োজন চলছে। তারা বৃষ্টিতে ভিজেও রাস্তায় বেরিয়ে দীর্ঘ মিছিল করছে। কলকাতার বিভিন্ন সড়কে এই মিছিল অনুষ্ঠিত হচ্ছে।এছাড়া, ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল ইতিমধ্যে সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিল করেছে। ইডি তার বাড়িতে তল্লাশি চালিয়েছে। এর আগেই টালা থানার তৎকালীন ওসিকে গ্রেফতার করা হয়েছিল, যার বিরুদ্ধে প্রমাণ লোপাটের অভিযোগ ছিল।অভিজিৎ মণ্ডল, টালা থানার প্রাক্তন ওসি, শিয়ালদা আদালত থেকে ফেরার পথে অসুস্থ হয়ে পড়েছেন। সংবাদ অনুযায়ী, আদালতে হাজির করার পর তিনি জেলে ফেরার সময় ভারসাম্য হারিয়ে পড়ে যান এবং পরে তাকে প্রেসিডেন্সি জেল হাসপাতালে ভর্তি করা হয়।

প্রথম দেখায় রাজকুমারকে দেখে ভয় পেয়েছিলেন পত্রলেখার, কেন ?

এই পরিস্থিতিতে, বুধবার আরজি কর মামলার শুনানি চলছিল। অভিযুক্ত অভিজিৎ আদালতে হাজির হওয়ার পরে অসুস্থ বোধ করেন এবং দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গ্রেফতার হওয়ার আগে তিনি একাধিক হাসপাতালে ভর্তি হওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু কোন হাসপাতাল তাকে গ্রহণ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর