kamala-harris-security-concerns-shooting-arizona

ব্যুরো নিউজ,২৬ সেপ্টেম্বর:মার্কিন রাজনীতিতে একের পর এক নিরাপত্তার প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠছে। সম্প্রতি, ডেমোক্র্যাটিক নেতা কমলা হ্যারিসের নিরাপত্তা নিয়েও উদ্বেগ বাড়ল।আরিজোনার একটি নির্বাচনী প্রচার দফতরে গুলি চালানোর ঘটনা ঘটে।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মধ্যরাতে সাদার্ন অ্যাভিনিউয়ের প্রিস্ট ড্রাইভের কাছে।সেখানে ডেমোক্র্যাটিক ন্যাশনাল কমিটির অফিস লক্ষ্য করে গুলি চালানো হয়।

হাজি নুরুল ইসলামের মৃত্যুর পর বসিরহাটের রাজনীতিতে নতুন মোড়

কমলা হ্যারিসের দফতরে গুলি

স্থানীয় পুলিশ জানিয়েছে, গুলি চালানোর পর সকালবেলা কর্মীরা যখন দফতরে প্রবেশ করেন, তখন তারা দেখতে পান অফিসের সামনের জানলার কাচ ভাঙা। সৌভাগ্যবশত, ঘটনার সময়ে সেখানে কেউ উপস্থিত ছিলেন না, তাই কোনও হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনার পর থেকেই গোয়েন্দাদের একটি দল তদন্তে নেমেছে এবং নিরাপত্তা বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে।এই ঘটনা নতুন নয়। এর আগে, ১৬ সেপ্টেম্বরের রাতে একইভাবে কমলা হ্যারিসের দফতরে গুলি চালানো হয়েছিল, যেখানে ছররা বন্দুক দিয়ে জানলা লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছিল। তবে সে ঘটনার পর এখনও পর্যন্ত কোনও আসামিকে গ্রেফতার করা যায়নি। কিন্তু, এই নতুন হামলার পর পুলিশের মধ্যে উদ্বেগ বৃদ্ধি পেয়েছে এবং নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হচ্ছে।এমন পরিস্থিতিতে আমেরিকার নির্বাচনী আবহাওয়া অস্থির হয়ে উঠছে। ডেমোক্র্যাট ও রিপাবলিকান দুই দলের প্রেসিডেন্ট পদপ্রার্থীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। দিন কয়েক আগে ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচের গল্ফ কোর্সে প্রাক্তন প্রেসিডেন্ট ট্রাম্পের ওপর হামলার চেষ্টা হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় একটি একে-৪৭ রাইফেল এবং দু’টি ব্যাগ।  পুলিশ সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতারও করেছে।

ভারত-বাংলাদেশ টি-২০ সিরিজে,নতুন কিপারের সম্ভাবনা!

মার্কিন নির্বাচনী প্রচারে এরকম হামলা এবং নিরাপত্তাহীনতার ঘটনা প্রকাশ্যে আসার ফলে সাধারণ মানুষের মনে উদ্বেগ তৈরি হচ্ছে। সারা দেশে রাজনৈতিক পরিবেশ যখন উত্তপ্ত, তখন কমলা হ্যারিসের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে। কমলা হ্যারিস এবং ডেমোক্র্যাটিক দলের সমর্থকরা এখন অপেক্ষা করছেন, কীভাবে প্রশাসন এই বিষয়গুলো মোকাবিলা করবে এবং ভবিষ্যতে আরও নিরাপত্তা ব্যবস্থা কীভাবে জোরদার করা হবে।বার বার এই ঘটনাগুলি মার্কিন রাজনৈতিক দৃশ্যপটের অস্থিরতা ও অশান্তির চিত্র তুলে ধরছে।নিরাপত্তা সুনিশ্চিত করা এখন একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর