east-bengal-coach-challenge-supporters-disappointment

ব্যুরো নিউজ ২৫ সেপ্টেম্বর: ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব নতুন মরসুম শুরু করেছে। তবে শুরুতেই তাদের বিরুদ্ধে আসছে কঠিন সমালোচনা। মরসুমের শুরুতে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে দু’টি ম্যাচ হারার পর সমর্থকদের মধ্যে হতাশা দেখা দিয়েছে। নতুন কোচ কার্লেস কুয়াদ্রাত দলের কিছু ফুটবলারের অবস্থান নিয়ে চিন্তিত। প্রাক-মরসুম প্রস্তুতির সময় পেয়েও, ফুটবলারদের মধ্যে বোঝাপড়ার অভাবই সমস্যার কারণ বলে তিনি জানিয়েছেন।

বহরাইচে নতুন আতঙ্ক, নেকড়ের পাশাপাশি এবার চিতাবাঘের উপস্থিতি

বোঝাপড়ার অভাবই হয়ে উঠেছে দলের হারের কারণ !

কেরালা ম্যাচে ইস্টবেঙ্গল প্রথমে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত হারতে হয়েছে। কুয়াদ্রাত বলেন, “দলের বোঝাপড়া এখনও উন্নত হয়নি। তবে লিগ যত এগোবে, তত ফুটবলারদের মধ্যে বোঝাপড়া বাড়বে।” তাঁর বিশ্বাস, খেলোয়াড়রা যখন একসাথে খেলার অভিজ্ঞতা অর্জন করবেন, তখন ফলও আরও ভাল হবে।হারের পর কুয়াদ্রাত ফুটবলারদের ভুলগুলো নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, “দ্বিতীয় গোল করার সুযোগ তৈরি করতে পারিনি। এই ম্যাচে আমাদের ভুলগুলো চিহ্নিত করতে পেরেছি, সেগুলো শোধরাতে হবে।” তিনি আরও জানান, দলের নতুন সদস্যদের মধ্যে বোঝাপড়ার অভাব রয়েছে। বিশেষ করে হিজাজি মাহেরের খারাপ পারফরম্যান্সের জন্য তাঁকে বসিয়ে দেওয়া হয়েছে।

ধনেপাতার রস খেলে কী হয়? জানেন কি

কুয়াদ্রাত কেরলা ম্যাচে দলের পারফরম্যান্সকে পুরোপুরি খারাপ মনে করেন না। তিনি বলেন, “আমরা ভাল ফুটবল খেলেছি, তবে সেই ভালো খেলাটাকে ধরে রাখতে পারিনি।” তিনি জানিয়ে দেন, আনোয়ার আলি এবং হেক্টর এখনও দলের নতুন সদস্য। তাদের সময় দিতে হবে।দলকে আরও উন্নতির দিকে এগিয়ে নিতে কুয়াদ্রাত ফুটবলারদের সঙ্গে আরও কাজ করার প্রয়োজনীয়তার কথা বলেন। তিনি মনে করেন, ফুটবলে এক মুহূর্তে পরিস্থিতি বদলে যেতে পারে। গোলের পর চাপ সামলাতে পারা খুবই গুরুত্বপূর্ণ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর