karan-johar-indian-reality-show-the-traitors

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর:ওটিটি প্ল্যাটফর্মে BAFTA এবং এমি পুরস্কারজয়ী গ্লোবাল ফরম্যাট ‘দ্য ট্রেইটারস’-এর আদলে একটি ভারতীয় রিয়েলিটি শো খুব শিগগিরই আসতে চলেছে। এই শোটি প্রযোজনা এবং হোস্ট করবেন করণ জোহর। বিশ্বব্যাপী জনপ্রিয় রিয়েলিটি গেম শো ফরম্যাটে তৈরি হচ্ছে এটি, যা দর্শকদের জন্য অত্যন্ত আকর্ষণীয় হবে।

অরিজিৎ সিংহের প্রতিবাদী গান: কলকাতার মানুষের কণ্ঠস্বর

‘দ্য ট্রেইটারস’

শোতে অংশগ্রহণ করবেন ২০ জন প্রতিযোগী, যারা বিশ্বাস এবং প্রতারণার জটিল খেলায় লিপ্ত হবেন। এই খেলায়, প্রতিযোগীদের উদ্দেশ্য হবে বিশ্বাসঘাতকদের চিহ্নিত করা এবং তাদের মুখোশ খুলে ফেলা। খেলাটির বিভিন্ন স্তরে প্রবেশ করে প্রতিযোগীরা চ্যালেঞ্জ মোকাবিলা করবেন, যা তাদের বুদ্ধি এবং কৌশলগত দক্ষতার পরীক্ষা নেবে।এই শোটি ভারতের বিভিন্ন আঞ্চলিক ভাষায় সাবটাইটেলসহ হিন্দিতে আমাজন প্রাইমে সম্প্রচারিত হবে। করণ জোহর জানিয়েছেন, “দ্য ট্রেইটারস হল সবচেয়ে বেশি দেখা রিয়েলিটি সিরিজগুলির মধ্যে একটি, যার জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। দর্শকরা এটি উপভোগ করছেন এবং আমি ইউকে এবং ইউএস সংস্করণ দেখে একজন উৎসাহী ভক্ত হয়ে পড়েছি। প্রাইম ভিডিয়োর সঙ্গে এই প্রকল্পে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত।”

সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিল: আরজি কর মেডিক্যালের অধ্যক্ষের দুর্নীতির প্রভাব

শোতে বিজয়ীকে দেওয়া হবে উল্লেখযোগ্য পরিমাণ নগদ পুরস্কার, যা প্রতিযোগীদের প্রেরণা জোগাবে। ২০ জন প্রতিযোগীকে একটি রাজকীয় প্রাসাদে নিয়ে যাওয়া হবে, যেখানে তাদের জন্য শারীরিক ও মানসিকভাবে চ্যালেঞ্জিং কাজ থাকবে। এসব কাজ সম্পন্ন করে তারা নগদ পুরস্কার অর্জন করবেন।সম্প্রতি করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় মুক্তি পেয়েছে ‘ব্যাড নিউজ’, যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল এবং তৃপ্তি দিমরি। এছাড়াও, ধর্মা প্রোডাকশন থেকে মুক্তি পেয়েছে অনন্যা পান্ডের কমেডি সিরিজ ‘কল মি বে’, যা পরিচালনা করেছেন কলিন ডি’কুনহা এবং প্রযোজনা করেছেন করণ জোহর, অপূর্ব মেহতা ও সোমেন মিশ্র।এখন দর্শকরা ‘দ্য ট্রেইটারস’ শোয়ের অপেক্ষায় রয়েছেন, যা নতুন ধরনের রিয়েলিটি গেম শো হিসেবে মুগ্ধ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর