salman-khan-fake-news-jordi-patel

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর:ভাইজানের নাম ব্যবহার করে চলছে টিকিট বিক্রি। খবর ছড়িয়েছে, সলমন খান আগামী ৫ অক্টোবর আমেরিকায় একটি অনুষ্ঠানে অংশ নিতে চলেছেন।এই খবরের ভিত্তিতে শুরু হয়েছে টিকিটের ব্যাপক বিক্রি।সম্প্রতি সলমন খানকে নিয়ে সামাজিক মাধ্যমে ছড়ানো এই খবর একেবারেই ভুয়ো।  কিন্তু সলমনের আপ্তসহায়ক জর্ডি পটেল এই খবরের সত্যতা অস্বীকার করেছেন।

কলকাতা পুলিশের রদবদল: আন্দোলনকারী চিকিৎসকদের দাবি মেনে বদলি বিনীতকে

‘সিকন্দর’

জর্ডি পটেল ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করে বলেছেন, সলমন খান এমন কোনও অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছেন না। এই খবর সম্পূর্ণ ভুয়ো। তিনি এও জানান যে, সলমনের নাম করে যেসব টিকিট বিক্রি হচ্ছে তার কোন বাস্তব ভিত্তি নেই। পটেল তার পোস্টে উল্লেখ করেছেন, “সাবধান! এটি একটি জালিয়াতি। ভুলেও এই টিকিটগুলি কিনবেন না।”

অদিতি-সিদ্ধার্থের প্রেমের গল্প: সাতপাকে বাঁধা পড়লেন দুই তারকা

সলমন খান এখনও এই বিষয় নিয়ে কোনো মন্তব্য করেননি। কিছুদিন আগে, সলমন খান মুম্বইয়ে নিজের বাড়িতে ফিরেছিলেন। এরপর মালাইকা অরোরার বাবার মৃত্যুর খবর পেয়ে তিনি বান্দ্রায় ছুটে যান। মালাইকার বাড়ির সামনে সলমন আসার খবর পেয়ে ভিড় জমে ওঠে। ছবিশিকারিরা সলমনকে ক্যামেরাবন্দি করেন, যেখানে দেখা যায় সলমনের নাম ধরে অনুরাগীরা চিৎকার করছেন। পরিবারের শোকের মুহূর্তে এই দৃশ্য দেখে সলমন বিরক্ত হয়ে পড়েন এবং দ্রুত গাড়িতে উঠে দরজা বন্ধ করে দেন।উল্লেখ্য, সলমন খান আগামী দিনে ‘সিকন্দর’ ছবিতে দেখা যাবেন। এই ছবির শুটিং চলাকালীন পাঁজরে চোট পেয়েছিলেন সলমন, যার কারণে চলাফেরা করতে বেশ সমস্যায় পড়েছিলেন।ভুয়ো খবরের বিরুদ্ধে সতর্ক থাকতে সলমনের আপ্তসহায়ক জর্ডি পটেলের সতর্কবার্তা নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর