Indian Super League Match Mohammedan Sporting Club vs NorthEast

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর :অবশেষে সেই বহু প্রতীক্ষিত দিনটি এসে পৌঁছেছে। ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) অভিষেক হতে চলেছে মহমেডান স্পোর্টিংয়ের। আইএসএল-এ খেলার সম্ভাবনা অনেক আগে থেকেই তৈরি হয়েছিল, কিন্তু যোগ্যতা অর্জনের পরও মহমেডান স্পোর্টিংয়ের সামনে কিছু বাধা ছিল। স্পনসরশিপ সমস্যা এবং অন্যান্য জটিলতার কারণে উদ্বেগ তৈরি হয়েছিল, তবে সবকিছু পার করে অবশেষে তারা শীর্ষ লিগে জায়গা করে নিতে সক্ষম হয়েছে।

সুদীপার মন খারাপ, তবে নতুন চমক আসছে: ‘রান্নাঘর’-এ কনীনিকার দায়িত্ব

আইএসএলে কলকাতার নতুন চ্যালেঞ্জ

ধোনির অজানা দিনগুলো আকাশ চোপড়ার এক মাসের স্মৃতি

কলকাতা ফুটবলের জন্য আজ এক বিশেষ দিন। আগেই ইন্ডিয়ান সুপার লিগে ছিল দুই প্রধান দল—ইস্টবেঙ্গল এবং মোহনবাগান। এখন কলকাতার তিন বড় ক্লাবই দেশের শীর্ষ ফুটবল লিগে প্রতিযোগিতা করবে। আইএসএলের অভিষেক ম্যাচে মহমেডান স্পোর্টিংয়ের মুখোমুখি হবে ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন নর্থ ইস্ট ইউনাইটেড।

মহমেডান স্পোর্টিংয়ের হোম ম্যাচ হবে কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে, সন্ধ্যা ৬.৩০ টায়। সমর্থনের দিক থেকে মহমেডান স্পোর্টিংও ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের সমর্থকদের সমকক্ষ। গ্যালারিতে সাদা-কালো ব্রিগেডের প্রচুর সমর্থন থাকবে বলেই আশা করা হচ্ছে।

যুবরাজ সিংহের চোখে সেরা অধিনায়ক কে?

এই বিশেষ দিনটির জন্য মহমেডান স্পোর্টিংয়ের সমর্থকরাও দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছেন। দলের হেড কোচ আন্দ্রে চের্নিশভও ভারতের শীর্ষ লিগে কোচিংয়ের অভিষেক নিয়ে উৎসাহী। অধিনায়ক সামাদ আলি মল্লিক আইএসএলে দুর্দান্ত সূচনার আশা করছেন, তবে তারা জানেন যে ম্যাচটি সহজ হবে না। নর্থ ইস্ট ইউনাইটেড সম্প্রতি ডুরান্ড কাপ জয়ী হয়েছে এবং ফাইনালে মোহনবাগানের মতো শক্তিশালী প্রতিপক্ষকে হারিয়ে তারা আত্মবিশ্বাসী। দুই দলেরই লক্ষ্য, আইএসএল-এর শুরুটা ভালোভাবে করার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর