beet root

ব্যুরো নিউজ,২৩ আগস্ট: নীতা আম্বানি কে শুধু ভারত কেন সারা বিশ্বের মানুষই চেনেন। তিনি রিলায়েন্স কোম্পানির মালিক এবং কর্ণধার মুকেশ আম্বানির স্ত্রী। বিশ্বের সবচেয়ে ধনীদের তালিকায় আম্বানিদের নাম অন্যতম। তাই নিতা আম্বানি তার ত্বকের যত্ন বিদেশি প্রসাধনী দিয়ে করবেন এটা তো খুব স্বাভাবিক ব্যাপার। কিন্তু সেই বিদেশী প্রসাধনীই তার রূপের একমাত্র রহস্য নয়। তিনি রোজ সকালে একটি বিশেষ পানীয়ে চুমুক দেন। সেটি কিন্তু কোন বিদেশী ফল বা সবজি দিয়ে তৈরি নয়। অত্যন্ত পরিচিত একটি সবজি যা আমরা রোজ বাজারে সহজেই দেখতে পাই।

ইউরিক অ্যাসিড ধরা পড়েছে? জানুন ইউরিক অ্যাসিড জব্দ করার উপায়

কি সেই সবজি?

সম্প্রতি মুকেশ আম্বানি এবং নিতা আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে হল রাধিকা মার্চেন্টের সঙ্গে। সেই বিয়েতে নিতা আম্বানির উপস্থিতি ছিল নজরকারা। নীতা আম্বানির বয়স ৬০ এর ঘর পেরিয়ে গিয়েছে ।তবুও তার রূপের ঝলকে চোখ ধাঁধিয়ে যায়। তার এই নজর কাড়া রূপের রহস্য লুকিয়ে আছে একটি পরিচিত সবজির রসে।
নীতা আম্বানি তার ত্বকের যত্নে বেছে নিয়েছেন বিটকে। যেটা সহজেই বাজারে পাওয়া যায়। বিট দিয়ে তৈরি একটি বিশেষ পানীয় নিতা আম্বানি রোজ সকালে পান করেন।

কনিষ্ঠতম আইসিসি চেয়ারম্যান হতে চলেছেন জয় শাহ ?

কিন্তু কি আছে এই বিটে? বিটে রয়েছে ফাইবার, যা হজম শক্তি বৃদ্ধি করে। হজম ভালো হলে বয়সকে ধরে রাখতেও সাহায্য করে বিট। এছাড়াও বিটে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট। ত্বক ভিতর থেকে সতেজ রাখতে সাহায্য করে বিট। বিট অকাল বার্ধক্য ঠকাতে পারে এবং বিটের গুনে উজ্জ্বল হয় ত্বক। আমাদের শরীর থেকে টক্সিক উপাদান বাইরে বের করে দিতে সাহায্য করে বিট। শরীর এবং ত্বকের জন্য টক্সিন ভীষণ ক্ষতিকর। বিট আমাদের শরীরকে টক্সিন মুক্ত রাখতে সাহায্য করে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর