yuvraj singh

ব্যুরো নিউজ,২১ আগস্ট: ভারতীয় ক্রিকেট এবং যুবরাজ যেন একে অপরের পরিপূরক। যুবরাজের মতন লড়াকু মানুষ খুব কমই আছেন। অসম্ভব লড়াকু তিনি যেমন তার ব্যক্তিগত জীবনে তেমন ক্রিকেট জীবনেও। প্রাক্তন ক্রিকেটার যুবরাজ অলরাউন্ডার ছিলেন। যুবরাজ সিংয়ের জীবন প্রত্যেক মানুষেরই প্রেরণার জায়গা। এই প্রাক্তন ভারতীয় অলরাউন্ডারকে নিয়ে এবার বায়োপিক তৈরি হতে চলেছে।

RG Kar case:নড়ে যাবে মমতার গদি!আরজি কর ইস‍্যুতে টানা আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপি

যুবরাজের বায়োপিক বানানো সিদ্ধান্ত

তিনি ভারতীয় ক্রিকেটকে যা দিয়েছেন তাতে ভারতীয় ক্রিকেট সমৃদ্ধ হয়েছে এবং সেই সমস্ত তার জীবনের কাহিনী নিয়ে তৈরি হতে চলেছে তার বায়োপিক। স্টুয়ার্ট ব্রড কে পরপর ছটি বলে ছটি ছক্কা মারা, টি-টোয়েন্টি বিশ্বকাপে তার অনবদ্য কীর্তি স্থাপন, ঘরের মাঠে ৫০ ওভারের বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া ছাড়াও সেরা ক্রিকেটারের সম্মান পেয়েছেন তিনি। এবং তারই সাথে সাথে ক্যান্সারের মতন মারণ রোগকে তিনি হার মানিয়েছেন এবং তার ভালবাসার জায়গা ক্রিকেটের মাঠে আবার ফিরে এসেছেন। তার জীবনের এই সমস্ত কাহিনী নিয়ে টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার যুবরাজের বায়োপিক বানানো সিদ্ধান্ত নিয়েছেন। ভূষন কুমার প্রচার মাধ্যমে বলেছেন যে যুবরাজের কাহিনী মানুষের সামনে প্রেরণা হয়ে উঠে আসবে।

RG Kar case:সুপ্রিম নির্দেশ এবং রাজ‍্যপালের সঙ্গে কথা, কি জানাচ্ছেন নির্যাতিতার বাবা-মা

এর আগে মহেন্দ্র সিং ধোনি, মেরি কম এর মতন খেলোয়াড়দের নিয়ে বায়োপিক তৈরি করা হয়েছিল।এবার সেই তালিকায় যুক্ত হবে যুবরাজের নাম। নিজের বায়োপিক নিয়ে যুবরাজ কে প্রশ্ন করা হলে যুবরাজ বলেন তার জীবন কাহিনী সারা বিশ্ব জুড়ে লক্ষ লক্ষ ভক্তের সামনে তুলে ধরা হবে এটি ভীষণ সম্মানের এবং তার জন্য তিনি ভীষণ কৃতজ্ঞ। তিনি আরো বলেন, জীবনের সবচেয়ে বেশি তিনি ক্রিকেটকে ভালোবেসেছেন। ক্রিকেটই তাকে জীবনের সমস্ত ওঠা পরার শক্তি জুগিয়েছে। এখন ক্রিকেটপ্রেমীরা তথা যুবরাজের ভক্তবৃন্দ সকলেই যুবরাজের বায়োপিকের অপেক্ষায় থাকবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর